করোনার তৃতীয় ঢেউ রুখতে মাস্ক আপ -র শুভ সূচনা

করোনার তৃতীয় ঢেউ রুখতে মাস্ক আপ -র শুভ সূচনা



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান- 


করোনার তৃতীয় ঢেউ রুখতে মাস্ক আপ বর্ধমান এর শুভ সূচনা করেন পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার কামনাশিষ সেন।বৃহস্পতিবার বর্ধমান পৌরসভা এলাকার আরওবি-র কাছে এই প্রকল্পের শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার।করোনার তৃতীয় ঢেউ রুখতে এবং পথ চলতি সাধারন মানুষদের সচেতন করতে এই প্রকল্পের উদ্বোধন।



এদিনের অনুষ্ঠান মঞ্চথেকে মাস্ক হীন পথ চলতি সাধারন মানুষদের হাতে মাস্ক তুলে দেওয়ার পাশাপাশি করোনা সচেতন করেন পুলিশ সুপার সহ পুলিশ আধিকারিকরা।মাস্ক ব্যবহারের চরম গাফিলতি দেখা যায় পথ চলতি সাধারন মানুষদের।মাস্ক ব্যবহারের নিয়ম হলো মাস্ক দিয়ে নাক মুখ ভালো করে ঢেকে রাখা। কিন্তু সেটা অনেকেই করছেন না বলে বলেন পুলিশ সুপার কামনাশিষ সেন।



তিনি বললেন অনেকেই মাস্ক দিয়ে শুধু মুখ টুকু ঢেকে রাখেন নাকটা খোলা থাকে,অনেকে আবার মাস্ক টাকে থুতনির কাছে রাখেন।এটা ঠিক না।মাস্কটা সঠিক ভাবে ব্যবহার করার পরামর্শ দেন পুলিশ সুপার।এরপর আর ও বির কাছে পথ চলতি সাধারন মানুষদের দেওয়া হয় মাস্ক। পাশাপাশি নাইট কারফিউ নিয়ে সচেতন করেন সাধারণ মানুষদের।


এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায়, ডি এস পি হেড কোয়ার্টার সৌভিক পাত্র, বর্ধমান সদর থানার আই সি সুখময় চক্রবর্তী, সেকেন্ড অফিসার সঞ্জয় রায়।

করোনার তৃতীয় ঢেউ রুখতে মাস্ক আপ -র শুভ সূচনা

Posted by Sangbad Ekalavya on Saturday, July 31, 2021

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

thanks