Superman Harleen Deol: ম্যাচে হারলিও সবার মন ছুঁয়ে নিয়েছে হারলিন 

harleen deol
harleen deol


ভারত ও ইংল্যান্ডের (england women vs india women) মধ্যে খেলা প্রথম মহিলা টি টোয়েন্টি ম্যাচে ইংল্যান্ড জয়লাভ করে। বৃষ্টি আক্রান্ত ম্যাচে ইংল্যান্ড ডাকওয়ার্থ লুইস বিধি অনুসারে টিম ইন্ডিয়াকে ১৮ রানে পরাজিত করে। প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে। দলের হয়ে বিস্ফোরক ইনিংস খেলেন নাটালি সিভার এবং অ্যামি জোন্স। লক্ষ্য তাড়া করতে নেমে ভারত ৮.৪ ওভারে তিন উইকেট হারিয়ে ৫৪ রান করে এবং তার পরে বৃষ্টির জন্য একটিও বলের খেলা সম্ভব হয়নি। টিম ইন্ডিয়া এই ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়। কিন্তু পরাজিত এই ম্যাচে সবার নজর কাড়ে ভারতের হারলিন দেওল। ইতিমধ্যে 'সুপারম্যান' বলতে শুরু করেছে ক্রিকেট দুনিয়া। দুর্দান্ত একটি ক্যাচ নেয় হারলিন (harleen deol)

harleen deol catch



ইনিংসের (england women vs india women) ১৯তম ওভারের পঞ্চম বলে অ্যামি জোনের দুর্দান্ত ক্যাচ নেন হারলিন (harleen deol)। হারলিন প্রথমে বাউন্ডারি পেরিয়ে বল থামাতে হাওয়ায় ঝাঁপিয়ে পড়েন এবং দ্বিতীয়বার আবার ঝাপ দিয়ে লুফে নেন বল।

হারলিনের (harleen deolএই বিস্ময়কর ক্যাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছে এবং ভক্তরা হারলিনকে ‘সুপারম্যান’ বলে অভিহিত করছেন।

ক্যাচ ছাড়াও হারলিন (harleen deol) ২৪ বলে ১৭ রান করে এই ম্যাচে অপরাজিত থাকেন।