ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর

ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর




সোশাল মিডিয়ায় ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর। 


ফেসবুকে তিনি লিখেছেন, জল দুধের সাথে বন্ধুত্ব করল এবং নিজের স্বরূপ ত্যাগ করে দুধের সঙ্গে মিশে গেল। এই দেখে দুধ জলকে বলল, ‘তুমি যেভাবে শুধু বন্ধুত্বের কারণে নিজের স্বরূপ ত্যাগ করে আমার সাথে মিশে গেলে, আমিও আমাদের বন্ধুত্ব পালন করব, আজ থেকে তুমিও আমার দামেই বিক্রি হবে। তাই দুধকে যখন ফোটানো হয়, তখন জল বলে, এবার আমার বন্ধুত্ব পালন করার পালা, তাই তোমার থেকে আগে আমি মৃত্যু বরণ করব! তাই জল আগেই শেষ হয়ে যায়! যখন দুধ তার বন্ধু জলকে এভাবে মৃত্যু বরণ করতে দেখে, তখন দুধ উথলে উঠে আগুনকে নেভানোর চেষ্টা করে, কিন্তু যখন কিছু জলের ফোঁটা ছিটিয়ে তার বন্ধুকে উথলানো দুধের সাথে মিলিয়ে দেওয়া হয়, তখন দুধ আবার শান্ত হয়ে যায়! কিন্তু ......এক ফোঁটা অম্ল সেই জল এবং দুধের নিবিড় বন্ধুত্বকে আলাদা করে দিতে পারে!



কয়েকদিন আগেই ফেসবুকে পোস্টে বিজেপির যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা দিয়ে দলের একাধিক নেতার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন সৌমিত্র খাঁ। যদিও পরে দলের কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলাপ আলোচনার পর ইস্তফার সিদ্ধান্ত থেকে সড়ে আসেন সৌমিত্র। আর তার পরেই ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট সৌমিত্রের। কি বলছেন? কি বোঝাতে চাইছেন? নাকি তিনিও তৃণমূলের ঝুঁকছেন? এরকম একাধিক প্রশ্নের উত্তর খুঁজতে জল্পনা চলছে রাজনৈতিক মহলে। 


শুক্রবার বিধানসভার পিএসি কমিটির চেয়ারম‍্যান হিসেবে মুকুল রায়ের নাম ঘোষনার কিছু পরেই সৌমিত্রের এই পোস্ট। তবে দুধের সঙ্গে জল মিশে যাওয়া প্রসঙ্গে কি আদতে তৃণমূল ও মুকুলকে বোঝাতে চাইছেন নাকি অন‍্য কিছু আলোচনা চলছে রাজনৈতিক মহলে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ