হায়দ্রাবাদের বয়স ২৭ এর তরুণী Trending ট্যুইটার পাড়ায়


Nidhhi Agerwal
Nidhhi Agerwal






হায়দ্রাবাদের বয়স ২৭ এর তরুণী ট্রেন্ডিং ট্যুইটারে । নিধি আগারওয়াল ( Nidhhi Agerwal ) হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী। ২০১৭ সালে মুন্না মাইকেল চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্র জগতে আসেন।


Nidhhi Agerwal
Nidhhi Agerwal



নিধি আগারওয়াল ( Nidhhi Agerwal ) হায়দ্রাবাদের এক হিন্দিভাষী মারোয়াড়ি পরিবারে জন্মগ্রহণ করেন। বেড়ে উঠেছেন বেঙ্গালুরুতে। ফলে তিনি হিন্দি ভাষার পাশাপাশি তেলেগু, তামিল ও কন্নড় ভাষায় কথা বলতে পারেন।

Nidhhi Agerwal
Nidhhi Agerwal




বিদ্যাশিল্প একাডেমি ও বিদ্যানিকেতন বিদ্যালয়ে পড়াশোনা করার পর বেঙ্গালুরুর ক্রাইস্ট বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। একই সাথে ব্যালে, কত্থক ও বেলি ড্যান্সের ওপরে প্রশিক্ষণ লাভ করেছেন।

Nidhhi Agerwal
Nidhhi Agerwal Trending Picture




২০১৬ সালে সাব্বির খান পরিচালিত মুন্না মাইকেল চলচ্চিত্রে টাইগার শ্রফের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।




২০১৮ সালে তার অভিনীত তেলুগু চলচ্চিত্র সব্যসাচী মুক্তি পায়।


Nidhhi Agerwal
Nidhhi Agerwal



২০১৯ সালে তার অভিনীত আরেকটি তেলুগু চলচ্চিত্র মি. মজনু মুক্তি পায়। ২০১৯ সালে তার অভিনীত আরেকটি তেলুগু চলচ্চিত্র ইসমার্ট শঙ্কর মুক্তি পায়।

Nidhhi Agerwal
Nidhhi Agerwal



লোকেশ রাহুলের সঙ্গে নিধির ( Nidhhi Agerwal ) সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল বিভিন্ন মহলে। দু’জনে রেস্তরাঁ যাওয়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেওয়া, সেই জল্পনাকে উস্কে দিয়েছিল আরও কয়েকগুণ। তবে নিধি পরিষ্কার জানিয়ে দিয়েছে তারা শুধুই বন্ধু।