এবার করোনা পরিস্থিতিতে বিনামূল্যে ভালিডিটি এক্সটেনশন, কলিং  সহ একাধিক অফার দিলো BSNL 



একদিকে ভয়াবহ ঘুর্ণিঝড় তৌকতে অন্যদিকে করোনার দ্বিতীয় ঢেউয়ে বিধ্বস্ত সময়ে অনেক  বিএসএনএল গ্রাহককে কষ্টের মুখোমুখি হতে হচ্ছে। 

এই সঙ্কটের এই মুহুর্তে সহায়তার হাত বাড়ানোর জন্য, BSNL বিনা মূল্যে এই জাতীয় গ্রাহকদের  বৈধতা 31 মে 2021 অবধি বাড়িয়ে দিচ্ছে, যাতে গ্রাহকদের মোবাইলে ইনকামিং কল আসতে পারে । এছাড়া, BSNL এই কঠিন সময়ে তাদের প্রিয়জনের সাথে যোগাযোগ রাখতে  বিনামূল্যে 100 মিনিটের কলিং বেনিফিট প্রদান করছে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে সেই সমস্ত গ্রাহককে বিনামূল্যে বৈধতা বর্ধিতকরণ প্রদান করা হবে যার বৈধতা 1 এপ্রিল 2021 বা তার পরে মেয়াদ শেষ হয়ে গেছে।


এছাড়াও বিএসএনএল [bsnl] স্বল্প আয়ের গ্রাহকদের সুবিধার্থে বেশ কয়েকটি সাশ্রয়ী দীর্ঘ মেয়াদী প্যাকও বাজারে নিয়ে এসেছে।

  • PV 106 এবং PV 107 যা 100 মিনিটের টকটাইম, 3 জিবি ডেটা সহ 100 দিনের মেয়াদ দেয় এবং বিএসএনএল টিউনস (প্রথম 60 দিনের জন্য) বিনামূল্যে প্রদান করে। 
  • PV 197 যা সীমাহীন কলিং [unlimited call] 2 জিবি ডেটা প্রতিদিন 180 দিনের বৈধতা সহ সরবরাহ করে। সাথে 100 এসএমএস প্রতি দিন, বিএসএনএল টিউনস এবং 18 দিনের জন্য জিং সংগীতের সুবিধা রয়েছে। 
  • PV 397 যা সীমাহীন কলিং [unlimited call], 2 জিবি ডেটা প্রতিদিন, সাথে 100 এসএমএস প্রতিদিন, বিএসএনএল টিউনস এবং 60 দিনের জন্য লোকধুন  365 দিনের মূল বৈধতার সাথে প্রদান করে ।

বিএসএনএল-এর সিএমডি প্রবীণ কুমার পূর্বোয়ার বলেছেন, "বিএসএনএল এই কঠিন সময়কালে তার গ্রাহকদের সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা গ্রাহকদের তাদের অ্যাকাউন্টগুলি রিচার্জের জন্য "Go Digital" করার অনুরোধ করছি। রিচার্জের জন্য উপলভ্য বেশ কয়েকটি বিকল্পের মধ্যে রয়েছে My BSNL মোবাইল অ্যাপ্লিকেশন, BSNL ওয়েবসাইট এবং অন্যান্য জনপ্রিয় ওয়ালেট পরিষেবা। BSNL গ্রাহকরা তাদের বন্ধুরা এবং পরিবারের BSNL প্রিপেইড মোবাইল রিচার্জ করার জন্য MYBSNL অ্যাপের সাথে 4% আপফ্রন্ট ডিসকাউন্ট নিতে পারবেন। আমরা সকল বিএসএনএল গ্রাহককে কোভিড নির্দেশিকা অনুসরণ এবং নিরাপদ থাকার জন্য অনুরোধ করছি। "