LIVE UPDATE: নন্দীগ্রামে আমিই জিতব, বিজেপি ফাঁকা আওয়াজ করছে: নাটাবাড়ীতে মমতা





নন্দীগ্রামে আমিই জিতব, বিজেপি ফাঁকা আওয়াজ করছে: নাটাবাড়ীতে মমতা 



দিনহাটার পর হেলিকপ্টারে নাটাবাড়ি উড়ে যান মমতা বন্দোপাধ‍্যায়। আর সেখানে যোগ দেন জনসভায়। 


এদিনও উত্তরবঙ্গের সভা থেকে কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।বহিরাগত গুন্ডা ঢুকিয়ে ভোটে সন্ত্রাস ছড়াচ্ছে বিজেপি। সব জেনেও কমিশন চুপ কেন?  প্রশ্ন মমতার। 


নাটাবাড়ির সভা থেকে তিনি আরো বলেন, দুয়ারে সরকারেই মিলবে কাস্ট সার্টিফিকেট। মমতা বলেছেন, নন্দীগ্রামে আমি ভালোভাবেই জিতব। আমি একা জিতলেই হবে না। বাকি তৃণমূল প্রার্থীদেরও জেতাতে হবে। ফাঁকা আওয়াজ দিচ্ছে বিজেপি।

দেখুন ভিডিও--- 

নাটাবাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়

Posted by Sangbad Ekalavya on Friday, April 2, 2021










LIVE UPDATE: আজ দিনহাটায় তৃণমূলনেত্রী মমতা বন্দোপাধ‍্যায় 

এদিন মমতা বলেন, ‘বড়মার চিকিৎসার ব্যবস্থা আমি করেছি। হরিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরের নাম কলেজ করে দিয়েছি। রাজবংশী ভাষাকে স্বীকৃতি দিয়েছি। মতুয়াদের নানাভাবে সাহায্য করেছি।নারায়ণী ব্যাটেলিয়নও তৈরি করে দিয়েছি। জাত-পাত নিয়ে আমরা রাজনীতি করি না।’







ইতিমধ‍্যে রাজ‍্যে শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। আট দফায় হবে নির্বাচন। ইতিমধ‍্যে দুই দফায় নির্বাচন সম্পন্ন হয়েছে বাকি আর চার দফা। নির্বাচনী প্রচার চলছে জোর কদমে। আজ কোচবিহারের দিনহাটায় জনসভা করতে আসছেন তৃণমূলনেত্রী মমতা বন্দোপাধ‍্যায়। নন্দীগ্রামে গিয়ে আহত হয়েছিলেন তিনি। হুইলচেয়ারে করেই রাজ‍্য ঘুরে নির্বাচনী কাজ কর্ম সাড়ছেন তিনি। ইতিমধ‍্যে দিনহাটায় তৃণমূল কর্মী সমর্থকদের ঢল নেমেছে। সংহতি ময়দানে পৌঁছাতে শুরু করেছে কর্মী সমর্থকরা।


Post a Comment

thanks