হাসপাতালে ভর্তি করা হল সচিন তেন্ডুলকরকে 




করোনা আক্রান্ত হয়েছিলেন আগেই আর এবার ভর্তি হতে হল হাসপাতালেও। ফলে চিন্তা বাড়লো ক্রীড়া মহলের। তবে ভারতের খুশির দিনেই হাসপাতালে ভর্তি হলেন মাস্টার ব্লাস্টার। ১০ বছর আগে ২০১১-এ এই দিনেই শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বাধীন ভারত। যে দলের অন্যতম সদস্য ছিলেন সচিন।



হাসপাতালে ভর্তি হওয়ার খবর টুইট করে নিজেই জানিয়েছিলেন সচিন। সচিন জানান সাবধানতা হিসেবেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন এবং দু একদিনের মধ্যেই তিনি বাড়ি ফিরবেন। সকলকে সুরক্ষিত থাকার পরামর্শ দেন সচিন। তিনি লেখেন, 'আপনাদের শুভেচ্ছা ও প্রার্থনার জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শে সাবধানতা হিসাবেই হাসপাতালে ভর্তি হয়েছি। কয়েকদিনের মধ্যেই বাড়ি ফিরে যাওয়ার আশা করছি। প্রত্যেকে সাবধানে থাকুন ও সতর্ক থাকুন।'



পাশাপাশি লিখেছেন, 'আমাদের বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তিতে সমস্ত ভারতীয়দের এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাই।' গত ২৭শে মার্চ করোনা আক্রান্ত হন সচিন। মাস্টার ব্লাস্টার জানিয়েছিলেন, সবরকম সচেতনতা অবলম্বন করার পরেও দুর্ভাগ্যবশত করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট এসেছে। বাড়ির সকলের রিপোর্ট অবশ্য নেগেটিভ। সচিন বলেছেন যে, তাঁর শরীরে কোভিড ১৯-এর মৃদু লক্ষণ ধরা পড়েছে। সরকারি নিয়ম মেনে স্থিতিশীল অবস্থাতেই তিনি নিজেকে হোম কোয়ারেন্টিনে ছিলেন মাস্টার ব্লাস্টার। তবে চিকিৎসকদের পরামর্শেই শেষ পর্যন্ত সাবধানতা হিসাবে সচিনকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।