এবার করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী আলিয়া ভাট




এবার করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী আলিয়া ভাট


এবার করোনা আক্রান্ত বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। নিজের করোনা আক্রান্তের খবর সোশ‍্যাল মিডিয়া হ‍্যাণ্ডেলে নিজেই জানিয়েছেন আলিয়া। ইন্সটাগ্রামে তিনি জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত হয়েছেন এবং হোম কোয়ারাইন্টিনে রয়েছেন। আলিয়া প্রেমিক রণবীর কাপুরও কোভিড পজিটিভ হয়েছিলেন তবে কয়েকদিন আগেই করোনা নেগেটিভ পরীক্ষা করান রনবীর। তার পরেই করোনার কবলে আলিয়া। আয়ান মুখার্জীর ব্রহ্মাস্ত্র-র ডাবিং করছিলেন তারা। 




এদিন আলিয়া ভাট ইন্সাটাগ্রামে লেখেন, হ‍্যালো সবাইকে, আমি করোনা ভাইরাসের ইতিবাচক পরীক্ষা করেছি। আমি নিজেকে আইসোলেটেড করেছি এবং হোম কোয়ারাইন্টিনে আছি। আমি আমার চিকিৎসকের কথামতো প্রোটোকল মেনে চলছি। সকলের সমর্থন ও ভালোবাসার জন‍্য ধন‍্য। অনুগ্রহ করছ সেফ থাকবেন এব‌ং যত্ন নেবেন। 







আলিয়া ভাটকে দেখা যাবে সঞ্জয় লীলা বনশালীর গাঙ্গুবাই কাঠিয়াওয়াদিতে। ছবিটি ৩০ জুলাই মুক্তি পাচ্ছে। অভিনেত্রীতকে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রের পাশাপাশি প্রেমিক রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, নাগরজুনা এবং মৌনি রায়ও রয়েছেন। এগুলি ছাড়াও, তাঁকে এসএস রাজামৌলির আরআরআর, ডার্লিংস, তার হোম প্রোডাকশন, শাশ্বত রৌদ্র প্রযোজনা এবং করণ জোহরের তখতে দেখা যাবে।

Post a Comment

thanks