করোনা যুদ্ধে অক্সিজেন সংকট মেটাতে ১কোটি টাকা দান করলেন সচিন 





করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত দেশ। দিনের পর দিন বাড়ছে সংক্রমণ চলছে মৃত‍্যু মিছিল। এমন পরিস্থিতিতে করোনা থেকে সেড়ে উঠে নিজের জন্মদিনে প্লাজমা দান করার কথা জানান ক্রিকেট ভগবান সচিন তেন্ডুলকর। এবার অক্সিজেন সংকট মেটাতে ১ কোটি টাকা দান করলেন লিটল মাস্টার। 




টুইটারে টুইট করে সচিন জানান, ‘কোভিডের দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার প্রচুর। স্বাস্থ্য ব্যবস্থার শিড়দাঁড়া ভেঙে গিয়েছে। এই সময়ে প্রচুর অক্সিজেন দরকার। দেখে ভালো লাগছে অনেকেই সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছে। এমনও দেখা গিয়েছে, ২৫০ জনের বেশি নতুন প্রজন্ম যুবতি মিশন অক্সিজেনে যোগ দিয়েছেন। বিভিন্ন হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর নিয়ে আসার জন্য এঁরা টাকা সংগ্রহ করছেন। আমি ওঁদের সাহায্য করলাম। আশা করব ভারতের বিভিন্ন হাসপাতালে খুব দ্রুত এই অক্সিজেন কনসেন্ট্রেটর পৌঁছে যাবে’।







পাশাপাশি, এই কোভিড লড়াইয়ে সকলকে একসঙ্গে লড়াই করার আহ্বান জানান সচিন তেন্ডুলকর। বিশ্বকাপজয়ী ভারতীয় দলের এই সদস‍্য কয়েকদিন আগেই তাঁর জন্মদিনে প্লাজমা দান করার ঘোষনা করেন। পাশাপাশি সকলকে করোনা যুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান। এবার ফের একবার একই বার্তা দিলেন। প্রাক্তন অজি পেসার ব্রেট লি ও বর্তমান অজি পেসার পেট কামিন্সের পর সম্ভাব‍্য প্রথম ভারতীয় ক্রিকেট সচিন তেন্ডুলকরের এই উদ‍্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই‌।