ডিভিলিয়ার্স ঝড়ে ব্যর্থ প্যান্ট-হেটমেয়ারের দুরন্ত যুগলবন্দী, ১ রানে হার দিল্লির

ডিভিলিয়ার্স ঝড়ে ব্যর্থ প্যান্ট-হেটমেয়ারের দুরন্ত যুগলবন্দী, ১ রানে হার দিল্লির 



গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে থুড়ি রবীন্দ্র জাদেজার কাছে বড়ো ব্যবধানে হেরেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অপরদিকে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে হারা ম্যাচ সুপার ওভারে জিতে নেয় দিল্লি। তুলনামূলক এগিয়ে থেকে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নেমেছিল দিল্লি। যদিও রুদ্ধশাস ম্যাচে ১ রানে জয়লাভ করে ব্যাঙ্গালোর। ব্যর্থ হয় প্যান্টের অধিনায়োকোচিত অর্ধশতরান এবং সিমরন হেটমেয়ারের দুরন্ত ইনিংস।

প্রতমে ব্যাট করে মূলতঃ ডিভিলিয়ার্স এবং কিছুটা রজত পাতিদার (২২ বলে ৩১) এবং ম্যাক্সওয়েলের (২০ বলে ২৫) সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭১ রান তোলে ব্যাঙ্গালোর। ব্যর্থ হয়েছেন দুই ওপেনার কোহলি (১১ বলে ১২) এবং দেবদূত (১৪ যে ১৭)। ৫টি ছয় ও ৩টি চারের সাহায্যে মাত্র ৪২ বলে ৭৫ রান করে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ডিভিলিয়ার্স। শেষ ওভারে মার্কাস স্টোয়নিসের ৬ বলে ২৩ রান তুলেছেন তিনি।

রান তাড়ায় নেমে দ্রুত আউট হয়ে যান দিল্লির শিখর ধাওয়ান (৭) এবং স্টিভ স্মিথ (৪)। ক্রিজে সেট হয়ে যাওয়ার পরই হর্ষল প্যাটেলের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন পৃথ্বী শাহ (১৮ বলে ২১)। এরপর মার্কাস স্টোয়নিসকে নিয়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তরুণ অধিনায়ক রিসভ প্যান্ট। যদিও কিছু সময় পর হর্ষল প্যাটেলের দ্বিতীয় শিকার হয়ে ফিরতে হয় স্টোয়নিসকে (১৭ বলে ২২)। এরপর প্যান্ট এবং সিমরন হেটমেয়ারের ব্যাটিং তান্ডবে শেষ ৪ ওভারে ৫৪ রান তোলে দিল্লি।

যদিও জয়ের খুব কাছে গিয়েও মাত্র ১ রানে হারতে হয় দিল্লীকে। প্যান্ট ৬টি চারের সাহায্যে ৪৮ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন। হেটমেয়ার ৪টি ছয় ও ২টি চারের সাহায্যে মাত্র ২৫ বলে অপরাজিত ৫৩ রানের ইনিংস উপহার দেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ