ফিরহাদ হাকিমকে শোকজ কমিশনের

ফিরহাদ হাকিমকে শোকজ কমিশনের





তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপি নেতা রাহুল সিনহা, সায়ন্তন ঘোষ, দিলীপ ঘোষের পর এবার শোকজের মুখে পড়লেন ফিরহাদ হাকিম। রাজ্যের বিদায়ী মন্ত্রী ফিরহাদ হাকিম ভোটের প্রচারে গিয়ে কয়েকদিন আগেই বিজেপি ও কেন্দ্রীয় বাহিনী বিরুদ্ধে কুকথা বলেন তেমনিই একটি ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। সেই ভিডিওকেই হাতিয়ার করেই কমিশনে জমা পড়ে অভিযোগ। এবার সেই মন্তব্যের জের শোকজ পাঠানো হল ফিরহাদ হাকিমকে।



কলকতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। প্রচারে বেরিয়ে বেফাঁস মন্তব্য করে কমিশনের কোপে। গেরুয়াশিবিরের দাবি, ওই ভিডিয়ো-তে কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা করতে বলেছেন। ফিরহাদের প্রচারে নিষেধাজ্ঞা জারি হোক। না হলে ফের শীতলকুচির মতো ঘটনা ঘটবে। সেই অভিযোগের ভিত্তিতেই এবার রাজ্যে বিদায়ী মন্ত্রীকে শোকজ করল কমিশন। আগামী ঘণ্টার মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে।


যদিও ফিরহাদ হাকিম সেই ভিডিওকে ফেক বলেই দাবি করেন। তাঁর কথায়, প্রত্যেক দফা নির্বাচনের পূর্বে বিজেপির আইটি সেল এরকম ফেক ভিডিয়ো ছড়ায়। এটা বিজেপির চক্রান্ত বলেও মন্তব্য করেন তিনি। এদিকে অষ্টম দফা ভোটের আগে নজরবন্দি করা হল অনুব্রত মণ্ডলকে। তবে শুধু ভোটের দিনেই নয় ২৭শে এপ্রিল থেকে ৩০শে মে পর্যন্ত নজর বন্দি করা হয়েছে তাঁকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ