রণক্ষেত্র বর্ধমান, দিলীপ ঘোষকে লক্ষ‍্য‍ করে কালো পতাকা এবং গোব্যাক স্লোগান 


বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে লক্ষকরে কালো পতাকা এবং গোব্যাক স্লোগানে রনক্ষেত্র বর্ধমান শহরে।দু’পক্ষের ইট বৃষ্টিতে জখম একাধিক। অভিযোগের তির একে অপরের বিরুদ্ধে। ঘটনা স্থলে বিশাল পুলিশ বাহিনী।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় আধা সামরিক বাহিনী।



ভোটের দিন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক উত্তপ্ত বাড়ছে বর্ধমান শহরে।একে অপরের ফ্লেক্স ছেঁড়া থেকে শুরু করে দেওয়াল লিখনেও বাঁধা সৃষ্টি হয়েছিলো এই শহরে।তবে বর্ধমান থানার পুলিশের কঠোর নজরদারি থাকার ফলে বেশী দূর গড়াতে পারেনি সেই সমস্ত অশান্তি।


মঙ্গলবার বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সন্দীপ নন্দীর সমর্থনে একটি রোডশো করা হয়। রোডশোটি শুরু হয় বর্ধমান পাওয়ার হাউস পাড়া থেকে।শেষ হয় পার্কাস রোডে। রোডশো টি শুরু হওয়ার পর বর্ধমান রসিকপুর এলাকায় পৌঁছতেই দিলীপ ঘোষকে লক্ষ্যকরে কালো পতাকা এবং গোব্যাক স্লোগান দিতে থাকে তৃণমূল কর্মী সমর্থকেরা, এমটাই অভিযোগ বিজেপির।এর পর-ই ওই তৃণমূল কর্মীদের উপর ধেয়ে জায় বিজেপি।বর্ধমান সদর থানার আই সি পিন্টু সাহা নেত্রীত্বে বিশাল পুলিশ বাহিনী সামলে ন্যায় পরিস্থিতি। এর পরই মিছিলে থাকা পিছনের টোটো গুলোর উপর আক্রমন চালায় তৃণমূল কর্মীরা।


এরপরই রনক্ষেত্রর চেহারা নেয়।চলে দু’পক্ষের মাধ্যে ইট বৃষ্টি।দু’পক্ষের ইট বৃষ্টিতে জখম হন দু’পক্ষের একাধিক কর্মী সমর্থকেরা।ভাঙ্গা হয় মিছিলে থাকা টোটো,ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয় তৃণমূলের পার্টি অফিসের টিভি ফার্ণিচার চেয়ার টেবিল। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন এর আগেও গনত্রান্তিক পদ্ধতিকে বাধাদিয়ে নিজেদের খমতা দখল করতে চাইছে তৃণমূল।দোদন্দো প্রতাপ সিপিএমের পতন ঘটেছে।তৃণমূলের ও ঘটবে এবার।