সেহারাবাজার স্টেশন চত্বরে আগুন, ব্যাপক চাঞ্চল্য এলাকাজুড়ে 


আবার ও ভারতীয় রেলের গাফিলতি ও যাত্রী নিরাপত্তা ব‍্যাপক গাফিলতি ধরা পরলো পূর্ববর্ধমান জেলার সেহারাবাজার ট্রেশন চত্বরে। এদিন সেহারাবাজার স্টেশন চত্বরে আগুন লাগে। পরিস্থিতি সামাল দিতে দমকলে একটি ইঞ্জিন এসে পৌঁছায়। এই ঘটনার জন‍্য ট্রেশনে থাকা যাত্রী দের আতঙ্ক সৃষ্টি হয়। পরিস্থিতি সামল দিতে সেহারাবাজার পুলিশ ফাঁড়ির বিশালসংখ্যক পুলিশ বাহিনী ছুটে আসে ঘটনাস্থলে।


নির্বাচনে আগে কে বা কারা এই আগুন লাগিয়েছে পুলিশ কর্তা ব্যক্তিদের মাথায় চিন্তা বিষয় হয়ে দাঁড়িয়েছে।তদন্তে বর্ধমান জেলার পুলিশ নেমেছে। উপস্থিত একজন জানান যে সকাল 11:30 মিনিট নাগাদ এই আগুন লাগে।তিনি দাবই করেন যে এই আগুন কেউ বা কারা লাগিয়েছে। পুলিশ ও সাধারণ মানুষ আগুন নেভানোর কাজ শুরু করেন।


ফায়ার ব্রিগেড ওসি গলসি গৌরাঙ্গ কর্মকার বলেন 11:20থেকে হেলি প‍্যাডে ডিউটি করছিলেন।থানা থেকে খবর দেয় স্টেশনে পাশে খালি প্লাস্টিককের ড্রাম আছে সেখানে আগুন লেগেছে এখানে খবর পেয়ে আমরা ছুটে আসি এবং দেখতে পায় কয়েকটি 2000 লিটারে খালি জলের কনট্রেনারে আগুন লেগেছে।সাধারন মানুষ ও লোকাল পুলিশ জল দিয়ে আগুন নিয়ন্ত্রন করছে। তিনি বলেন আমার তদন্ত করে দেখছি।