রাজ‍্যে নির্বাচনী প্রচারে এসে মোদী-দিদি যোগের দাবি রাহুল গান্ধীর 




রাজ‍্যের বিধানসভা নির্বাচনের চতুর্থ দফা পেরিয়ে সামনেই পঞ্চম দফা। অর্ধেক দফা ভোটের পর পঞ্চম দফা নির্বাচনের আগে ভোট প্রচারে রাজ‍্যে কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আজ উত্তরদিনাজপুরের গোয়ালপোখর ও মাটিগাড়া নকশাল বাড়িতে জনসভা করেন তিনি। আর দুটি সভা থেকে মোদী-দিদি যোগের দাবি তোলেন তিনি। তাঁর কথায় মমতা বন্দোপাধ‍্যায় নরেন্দ্র মোদীর বিরুদ্ধে লড়াই করতে পারবেন না। আর তাই মোদী কংগ্রেসমুক্ত ভারত চাইলেও তৃণমূল মুক্ত ভারত চান না। 




তৃণমূল নেত্রীর অতীত স্মরণ করিয়ে এ দিন রাহুল বলেন,'আমরা বিজেপির সঙ্গে কখনও সমঝোতা করিনি। মমতাজি করেছেন। আরএসএস-বিজেপির সঙ্গে মতাদর্শের লড়াই করছি। মমতাজির কাছে এটা শুধু রাজনৈতিক লড়াই। আমরা মরে গেলেও ওদের পাশে দাঁড়াব না। সে কারণে নরেন্দ্র মোদী কংগ্রেসমুক্ত ভারতের কথা বলেছেন।টিএমসিমুক্ত ভারতের কথা কখনও বলেননি। টিএমসি ওঁর কাছে ঠিকঠাক। কংগ্রেসের মতাদর্শের বিরুদ্ধে ওঁর লড়াই।'







এদিন রাহুল আরো বলেন, । 'দুর্নীতিগ্রস্তদের রিমোট কন্ট্রোল বিজেপির হাতে। বিজেপি আমাকে কন্ট্রোল করতে পারবে না। আমি ওদের বিরুদ্ধে দাঁড়াতে পারি। কারণ আমি এক টাকাও চুরি করিনি।' তিনি আরো বলেন, মমতাজিকে সহজে নিয়ন্ত্রণ করতে পারবেন মোদী তা জানেন। এর আগে, রাহুল বাম-বিজেপি আঁতাতের কথাও বলেছিলেন কেরলে। তিনি বলেন, মোদী কংগ্রেস মুক্ত ভারত চান কিন্তু সিপিএম মুক্ত ভারতের কথা তো বলেন না।

মাটিগাড়া নকশালবাড়িতে নির্বাচনী জনসভায় রাহুল গান্ধী

Posted by Sangbad Ekalavya on Wednesday, April 14, 2021