মমতার আমলে মাও নাশকতা শূন্য- অভিষেক বন্দ্যোপাধ্যায়



 মমতার আমলে মাও নাশকতা শূন্য- অভিষেক বন্দ্যোপাধ্যায় 


দক্ষিণ ২৪ পরগনার সাতগাছিয়ায় আজ জনসভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘বিজেপি শান্তি নষ্টের চেষ্টা করেছিল পারেনি। বিজেপি ক্ষমতায় এলে একজন বাংলার ছেলে চাকরি পাবে না। জওয়ানদের প্রাণের দাম নেই, মোদি-শাহ বাংলাংয় এসে দিদি হঠাও বলছে। মমতা বন্দ্যোপাধ্যায় মাও নাশকতার ঘটনা শূন্য করে দিয়েছে, দেশের কাছে মডেল বাংলা।’


মাওবাদী হামলায় জওয়ানদের শহিদ হওয়া প্রসঙ্গে অভিষেক বলেন, '২২ জন জওয়ান মাও নাশকতায় আহত হয়েছে। আর ভারতের প্রধানমন্ত্রী বাংলায় আসছেন আর যাচ্ছেন। জওয়ানদের প্রাণের কোন দাম নেই, যেভাবেই হোক ভোটে জিততে হবে।' বাংলা থেকে প্রতি বছর ৭৫ হাজার কোটি টাকা নিয়ে যায় বিজেপির সরকার। বিগত সাত বছরে মোট ৫ লক্ষ ২৫ হাজার কোটি টাকা বাংলা থেকে নিয়ে গিয়েছে কেন্দ্রীয় সরকার। বিজেপি ক্ষমতায় এলে বাংলার মানুষ একটাও চাকরি পাবেন না। বলেন তিনি। 


৬ই এপ্রিল তৃতীয় দফার ভোট তার আগে আজকেই শেষ প্রচারের শেষ দিনে দক্ষিণ ২৪ পরগনা জেলার সাতগাছিয়া, জয় নগরে জনসভা করেন অভিষেক। এরপর পৈলান দৌলতপুর যুব সংঘ গ্রাউন্ড থেকে আমগাছিয়া অটো স্ট্যান্ড পর্যন্ত রোড শো করে বার্তা দেন অভিষেক। এদিনের এই ভাষণে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, রিপোর্ট কার্ড দেখেন কে বেশি করেছে। পাশাপাশি বিজেপিকে একহাত নেন তিনি। সাথে সাথে তুলে ধরেন তৃণমূলের উন্নয়নের খতিয়ান। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ