নারায়ণী ব্যাটলিয়নের নামে ভাওতা করেছে বিজেপি, RTI সামনে এনে দাবি পার্থ-র




প্রায় মাস দুয়েক আগে নির্বাচনের প্রাক্কালে কোচবিহার রাসমেলা ময়দানে নারায়ণী ব্যাটলিয়নের কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। কিন্তু ঘোষণা করলেও আদতে সেই ঘোষণা ছিল নির্বাচনের টোপ এমনটাই মনে করছে রাজ্য শাসক দল তৃণমূল। শনিবার কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ প্রতিম রায় এক ফেসবুক পোস্ট করে এমনটাই দাবি করেন।



এদিন পার্থ প্রতিম রায় দুটি ছবি বিশিষ্ট একটি ফেসবুক পোস্ট করেন। যে ফেসবুক পোস্টে দেখা যাচ্ছে, ধুবড়ি ল কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আইনজ্ঞ উদয় রঞ্জন রায় প্রদানী নারায়ণী ব্যাটলিয়ন তৈরির বিষয়ে জানতে চেয়ে স্বরাষ্ট্র দপ্তরে আরটিআই করেছেন। সেই আরটিআই-য়ের জবাবের কপিও পোস্ট করেছেন পার্থ প্রতিম রায়। জবাবের কাগজে দেখা যাচ্ছে, স্বরাষ্ট্র দপ্তরের তরফে জানিয়ে দেওয়া হয়েছে সিএপিএফ-এ নারায়ণী ব্যাটলিয়ন তৈরির কোনরূপ প্রস্তাব জমা পড়েনি।


পার্থ প্রতিম রায় কপি দুটি পোস্ট করার পাশাপাশি লিখেছেন, "বিজেপি যে মিথ্যা প্রতিশ্রুতি ও ভাওতা দেয় তা আবার প্রমানিত। দুমাস আগে কোচবিহার রাসমেলা মাঠে এসে প্যারামিলিটারী ফোর্সে নারায়ণী ব্যাটেলিয়ন নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শা যে মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল তা নীচের আর.টি.আই আর স্বরাষ্ট্রমন্ত্রকের উত্তরে তা প্রমাণিত।। মিথ্যুক বিজেপি ধিক ধিক ধিক্কার।।" 


বিজেপি যে মিথ্যা প্রতিশ্রুতি ও ভাওতা দেয় তা আবার প্রমানিত। দুমাস আগে কোচবিহার রাসমেলা মাঠে এসে প্যারামিলিটারী ফোর্সে...

Posted by Partha Pratim Ray on Saturday, 3 April 2021