ফের এক আকর্ষনীয় ফিচার নিয়ে আসছে WhatsApp





জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp নিয়ে আসছে একটি আকর্ষনীয় ফিচার্স। ইউজারদের চমক দিয়ে একে একে একাধিক ফিচার্স নিয়ে আসছে এই জনপ্রিয় সোশ‍্যাল অ্যাপ। তবে সম্প্রতি, নতুন প্রাইভেসি পলিসি বিতর্কে জড়িয়ে অনেকটাই জনপ্রিয়তা হ্রাস পেয়েছে। কিছুদিন আগেই পেমেন্টস নিয়ে হাজির হয়েছিল WhatsApp । যার মাধ‍্যমে খুব সহজেই লেনদেন করতে পারবে ইউজাররা। প্রতিযোগিতার বাজারে টেলিগ্রাম-সিগন্যালকে পিছনে ফেলতে এবার আরও একটি আকর্ষণীয় ফিচার আনার চিন্তাভাবনা করছে হোয়াটসঅ্যাপ। যাতে আপনি চাইলে নিজে থেকেই আপনার পাঠানো ছবিটি মুছে যাবে







যদি আপনি প্রাইভেট চ‍্যাটে কাউকে কোনো ছবি পাঠান তাহলে তা প্রাপক দেখার পরেই নিজ থেকেই মুছে যাবে। এই ফিচার্সটি আপাতত সিগন‍্যালে চালু রয়েছে। সিডন‍্যাল কাউকে প্রাইভেট মেসেজ করে view once অপশন করে রাখলে একবার দেখার পরেই তা মুছে যায়। এমন ফিচারটি ইনস্টাগ্রামেও রয়েছে। আর এবার তা যুক্ত হতে পারে WhatsAppএও। এমনটাই খবর। 




ইতিমধ্যেই নিজে থেকে মেসেজ মুছে যাওয়ার ফিচারটি এনেছে এই মেসেজিং অ্যাপটি। তবে ছবি কিংবা ভিডিও ডিলিট হয়ে যাওয়ার ফিচার কবে আসতে পারে, তা নিয়ে এখনও সরকারিভাবে কিছুই জানানো হয়নি। নতুন নতুন ফিচার হাজির করে হারানো জনপ্রিয়তা ফিরে পাওয়ার আশায় রয়েছে WhatsApp ।