‘উদ্বেগের কোনো কারণ নেই, আগামীকালই দেখা হবে চণ্ডীপুরের মাটিতে'- সোহম





তৃণমূলের পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের প্রার্থী সোহম চক্রবর্তী অসুস্থ হয়ে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। রাজ্যে বিধানসভা নির্বাচন দোরগোড়ায় সোহমের অসুস্থতার জের উদ্বেগের সৃষ্টি হয়। চণ্ডীপুরে আগামী ১ এপ্রিল অর্থাৎ দ্বিতীয় দফায় ভোট।। তার আগে সোহম অসুস্থ হয়ে পড়ায় তাঁর প্রচারে থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছিল। এরপর আজ সোশ্যাল মিডিয়ায় উদ্বেগের কোনো কারণ নেই বলেই জানালেন সোহম। পাশাপাশি তিনি আরও জানালেন, আগামীকালই দেখা হবে চণ্ডীপুরের মাটিতে।




আজ সোশ্যাল মিডিয়ায় আশ্বাস দিয়ে সোহম লেখেন, ‘আমার শুভানুধ্যায়ীরা, যারা আমার শারীরিক অবস্থা নিয়ে উদ্যোগ প্রকাশ করছো। তাদের উদ্দেশ্যে বলি,উদ্বেগের কোনো কারণ নেই।বিভিন্ন পোর্টালে যা প্রকাশ করা হয়েছে আমার শারীরিক অবস্থা অতটা গুরুতর কিছুই নয়। সামান্য জ্বর ও রুটিন চেকআপ-এর জন্য আমি একদিনের জন্য কলকাতা ফিরি। তবে আমি এখন সম্পূর্ণ সুস্থ। আগামীকালই দেখা হবে আবার সকলের সাথে চণ্ডীপুরের মাটিতে। তোমাদের সকল ভালবাসা এবং উদ্বেগের জন্য আমি আবারো ধন্যবাদ জানাই সকলকে। আমি একদম ঠিক আছি এবং আমার সমস্ত রিপোর্ট ভাল যার জন্য আমি একদিনের জন্য কলকাতায় ছিলাম। আগামীকাল উক্ত অনুষ্ঠানে তোমাদের সকলের সাথে দেখা হবে। জনসভায় উপস্থিত থাকবো আমি এবং তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি শ্রী অভিষেক ব্যানার্জী। সময় ঠিক দুপুর ৩ টা। ভগবানপুর, ডেরেদিঘী, বি. এড কলেজ মাঠে। সকলের উপস্থিতি একান্ত কাম্য।"





পাশাপাশি পোস্টে জুড়ে দিয়েছেন প্রচারের ছবি যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে সোহমের ছবি। আগামীকাল ২১ মার্চ পূর্ব মেদিনীপুরের চন্ডীপুর বিধানসভার ভগবানপুরে ডেরেদিঘি বিএড কলেজের মাঠে রয়েছে জনসভা। সেই জনসভায় উপস্থিত থাকবেন বলেই আজ জানালেন তিনি। ২০১৪ সালে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করে আসছেন সোহম। তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতির দায়িত্বেও রয়েছেন। ২০১৬ সালে ভোটের ময়দানে পা রাখেন তিনি।