একগুচ্ছ প্রজেক্টের ঘোষণা করল নেটফ্লিক্স




একগুচ্ছ প্রজেক্টের ঘোষণা করল নেটফ্লিক্স


বিশ্বজিৎ দাস:-


সম্প্রতি অনলাইন ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্স তাদের একগুচ্ছ প্রজেক্টের ঘোষণা করেছে।আর তাতে রয়েছে তারকাদের সমাহার।




বলিউডের বহু তারকা এখন নাম লিখিয়েছেন ওয়েব দুনিয়াতে। এবার সেই তালিকায় নতুন সংযোজন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন মাধুরী দীক্ষিত, অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ও রবিনা ট্যান্ডনের সিরিজের ঝলকও এল প্রকাশ্যে।




মাধুরী দীক্ষিত ‘ফাইন্ডিং অনামিকা’য় অভিনয় করছেন।সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কউল। বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি পরিচালনা করেছেন প্রজেক্টটি।


অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় কিছুদিন আগেই রবিনা ট্যান্ডনের সঙ্গে শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন। ‘আরণ্যক’ পরিচালনা করেছেন বিনয় ওয়েইকুল।


অলঙ্কৃতা শ্রীবাস্তব ও বর্ণিলা চট্টোপাধ্যায় পরিচালিত ‘বম্বে বেগমস’ আগামী সোমবার নেটফ্লিক্সে দেখা যাবে। তাতে রয়েছেন পূজা ভাট, সাহানা গোস্বামী, অম্রুতা সুভাষ, রাহুল বসু, বিবেক গোমবের।




মাধবন ও সুরভীন চাওলাকে দেখা যাবে ‘ডিকাপলড’-এ। ‘ডেলহি ক্রাইম সিজন ২’ নিয়ে ফিরছেন শেফালি শাহ, রসিকা দুগ্গল, রাজেশ তৈলঙ্গ। ‘ফিলস লাইক ইশক’-এর অন্যতম পরিচালক তাহিরা কশ্যপ। তাতে দেখা যাবে রাধিকা মদন, অমল পরাশরকে।


‘জামতারা সবকা নম্বর আয়েগা সিজন ২’-ও এবছর নেটফ্লিক্সে দেখা যাবে।জিতেন্দ্র কুমার, আলম খান অভিনীত ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’ । মিথিলা পালকর ও ধ্রুব সেহগল জুটিকে আবারও দেখা যাবে। এছাড়া বহু প্রজেক্ট দেখা যাবে নেটফ্লিক্সে।গোটা মার্চ মাস ও ভোটের গরম হাওয়াই দর্শকরা নেটফ্লিক্স থেকে হতাশ হবেন না তা বলা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ