মৃত বিজেপি কর্মী অমিত সরকারের বাড়িতে দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ



মৃত বিজেপি কর্মী অমিত সরকারের বাড়িতে দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ



দিনহাটার পশু হাসপাতালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার বিজেপি মণ্ডল সভাপতি অমিত সরকারের বাড়িতে দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। কথা বললেন বাড়ির লোকজনের সঙ্গে। নিলেন খোঁজ খবর। মৃত অমিত সরকারের স্ত্রী-র সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি। পাশাপাশি তাঁদের পাশে থাকার আশ্বাস দেন উদয়ন গুহ। দেখুন ভিডিও- 




প্রসঙ্গত, গত বুধবার কোচবিহার জেলার দিনহাটা শহরের পশু হাসপাতালে দিনহাটা শহর মণ্ডলের বিজেপি সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রণক্ষেত্রে পরিণত হয় দিনহাটা। অমিত সরকারের মৃত‍্যু নিয়ে তুমুল শুরু হয়ে যায়। ভাঙচুর হয় তৃণমূলের পার্টি অফিস। কোচবিহার জেলা সাংসদ নিশীথ প্রামানিক ও বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত ঘটনাস্থলেই দাবি করেন অমিত সরকারের মৃত‍্যু আত্মহত‍্যা নয় পরিকল্পিত খুন। সরাসরি উদয়ন গুহের ওপরে তোপ দাগেন সাংসদ। এদিকে উদয়ন গুহ খুনের ঘটনা উড়িয়ে দাবি করেন আত্মহত‍্যা। ফেসবুকে অনবরত পোস্ট করেন, পোস্ট করেন অমিত সরকারের পকেট থেকে পাওয়া চিরকুট যা সুইসাইডাল নোট বলেই দাবি উদয়নের। এরপর, পোস্ট মর্টেম রিপোর্ট আত্মহত‍্যা বলেও পোস্ট করেন। উত্তাল দিনহাটার রাজনীতি ঘিরে বিবেক দুবে পর্যবেক্ষনে আসেন।তৃণমূল অভিযোগ উড়িয়ে বিজেপি নেতাদের দ্বারা অপমানিত হয়ে আত্মহত্যা করেছে প্রয়াত অমিত সরকার বলে দাবি করে। উদয়ন গুহ এই ঘটনার সিবিআই, সিআইডি তদন্ত পর্যন্ত দাবি করে। এরপর সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনলেন উদয়ন গুহ।


পরিস্থিতিতে খতিয়ে দেখতে আসেন বিশেষ পর্যবেক্ষক। কথা বলেন অমিত সরকারের স্ত্রী ও সন্তানের সাথে। দিনহাটা কাণ্ড নিয়ে কমিশনে রিপোর্ট জমা দেন বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে। খুন নয় অবসাদে নিজের জীবন নিজেই শেষ করেছেন অর্থাৎ আত্মহত‍্যা করেছেন বলেই রিপোর্ট জমা করেছেন তিনি। রিপোর্টে বলা হয়েছে, অবসাদে ভুগছিলেন বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকার। বিধানসভা ভোটে টিকিট না পেয়ে আরও হতাশ হন। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। এক মহিলার সঙ্গে সম্পর্কের উল্লেখও রয়েছে রিপোর্টে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ