ফেসবুক থেকে এবার করুন গ্যাস বুক, জানুন বিস্তারিত




দারুণ সুযোগ,এবার থেকে ফেসবুক মারফত গ্যাস বুক করা যাবে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এমনই সুযোগ দিচ্ছে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের ফেসবুক পেজ থেকে সরাসরি বুক করা যাবে এলপিজি।




গ্যাস বুক করতে প্রথমে আপনি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের অফিসিয়াল ফেসবুক পেজ @IndianOilCorpLimited যেতে হবে। এই পেজে গ্রাহকদের যেতে হবে ফেসবুকের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করার জন্য। সেখানে ক্লিক করতে হবে ‘Book Now’ অপশনে। এরপর সেখান থেকে গ্রাহকরা ইন্ডিয়ান অয়েলের অফিশিয়াল ওয়েবসাইটে পৌঁছে যাবেন।এরপর বেছে নিতে হবে ‘3 simple steps to book your LPG Cylinder’ অপশনটি। এরপর কাস্টমার লগ ইন করার জন্য একটি নতুন পেজ খুলে যাবে গ্রাহকের সামনে।যেখানে গ্রাহকরা লগ ইন করে গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন।এখন যদি আগে থেকে কারোর অ্যাকাউন্ট করা না থাকে সেক্ষেত্রে তাঁকে রেজিস্টার করে নিতে হবে অ্যাকাউন্ট করার জন্য।




ডিরেক্টর (মার্কেটিং) গুরমিত সিং জানিয়েছেন, "এটা সোশ্যাল মিডিয়ার যুগ। যেভাবে অনলাইনে সব কাজ হয়ে যাচ্ছে, সেখানে গ্যাস বুকিংয়ের মত গুরুত্বপূর্ণ কাজও সেই ভাবেই হওয়া উচিত। সোশ্যাল মিডিয়ার গুরুত্বকে প্রাধান্য দিয়েই ফেসবুক থেকে গ্যাস বুক করার ব্যবস্থা করা হয়েছে।"