Breaking

Monday, February 22, 2021

প্রেমিকাকে কল্পনাতীত উপহার দিয়ে জেলে গেল যুবক




প্রেমিকাকে কল্পনাতীত উপহার দিয়ে জেলে গেল যুবক





মনের মানুষকে খুশি করতে আমরা সকলেই আগ্রহী। যেভাবেই হোক মনের মানুষকে খুশি রাখতে হবে। ঠিক তেমনই প্রেমিকাকে খুশি করতে তাঁর জন্মদিনে কল্পনাাতীত উপহার দিতে জেলে যেতে হল এক যুবককে। প্রমিকার জন্মদিনে উট উপহার দিয়েছে সেই যুবক। তাও আবার সেই উট চুরি করে। আর চুরির দায়ে জেলে যেতে হয়েছে তাঁকে। ঘটনাটি ঘটেছে দুবাইয়ে।



প্রেমিকার সামনে নিজের কদর বাড়াতে এই যুবক একটা আস্ত উটের বাচ্চা চুরি করে তাঁকে উপহার দেয়। সদ্য জন্মানো উট চুরির দায়ে আমিরাত-এর পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। মাসের শুরুর দিকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না উটটিকে তারপর দুবাই পুলিশ কাছাকাছি অবস্থিত এলাকাগুলিতে তল্লাশি চালায়। তাঁতেও খোঁজ মেলেনি।



বেশ কিছুদিন পর পুলিশের কাছে ফোন করে জানায় যে খামারে একটি উট ঢুকে পড়েছে। যেখান থেকে উটটি চুরি হয়েছে সেখান থেকে ৩ কিলোমিটার দূরে। পুলিশদের সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদ করলে শেষে স্বীকার করে যে সে তার প্রতিবেশীর খামারে ঢুকে সেই বিরল প্রজাতির উটের শাবকটিকে চুরি করেছে। সে এও জানায় যে তাঁর প্রেমিকাকে উপহার দেওয়ার জন্যে পূর্ণবয়স্ক উট চুরি করতে গিয়েছিলো। কিন্তু তা না পাওয়ায় বাচ্চা উটটি চুরি করে। কিন্তু ধরা পড়ার ভয়ে নিজেই পুলিশকে ফোন করে মিথ্যে গল্প বানায়।

পুলিশ ওই মালিককে তার চুরি হওয়া উটের শাবকটি ফিরিয়ে দিয়েছে।

No comments:

Post a Comment