Breaking

Monday, February 22, 2021

১৫ই মে-এর পর ডিলিট হয়ে যেতে পারে আপনার WhatsApp



১৫ই মে-এর পর ডিলিট হয়ে যেতে পারে আপনার WhatsApp



জানুয়ারির শুরুর দিকেই জনপ্রিয় সামাজিক সাইট ফেসবুকের মালিকাধীন জনপ্রিয় মেসেজিং অ্যাপ WhatsApp নতুন প্রাইভেসি পলিসি প্রকাশ করে। আর সেই পলিসি ঘিরে সারা দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি হয়। WhatsApp এর তরফে জানানো ৪ই ফেব্রুয়ারির মধ‍্যে নতুন পলিসি অনুমতি না দিলে বন্ধ হয়ে হয়ে যাবে WhatsApp । WhatsApp এর সেই নতুন পলিসি নিয়ে ক্ষোভ প্রকাশ করে ইউজারদের একাংশ। মুখ ফিরিয়ে নেয় অনেকে। অবশেষে ইউজারদের ফেরাতে পলিসি কার্যকরের তারিখ পিছিয়ে দেয় WhatsApp । 




TechCrunch-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, WhatsApp new Privacy Policy তে বেশ কিছু বদল এনেছে। যেখান দুটি অপশন থাকছে। আপনি যদি নতুন নীতি গ্রহণ না করেন তবে আপনি কল এবং নটিফিকেশন পাবেন, কিন্তু মেসেজ পাঠাতে পারবেন না। হয় আপনাকে নতুন প্রাইভেসি পলিসি মেনে নিতে হবে নয়তো আপনার চ্যাটের ইতিহাস ডাউনলোড করে অন্য কোনও মেসেজিং অ্যাপ ব্যবহার শুরু করতে পারেন।




WhatsApp এর সেই নতুন প্রাইভেসি পলিসি মানার সময় এখন ১৫ই মে পর্যন্ত। ১৫ই মে-র মধ‍্যে আপনি যদি নতুন প্রাইভেসি পলিসি গ্রহণ না করেন তবে ১৫ই এর পর ১২০ দিনের মধ‍্যে আপনার WhatsApp অ্যাকাউন্ট ডিলিট হয়ে যাবে। এমনটাই জানা যাচ্ছে।

No comments:

Post a Comment