Breaking

Tuesday, February 23, 2021

মাত্র ৪৭টাকায় ১৪জিবি ডাটা! জানুন বিস্তারিত



মাত্র ৪৭টাকায় ১৪জিবি ডাটা! জানুন বিস্তারিত 





প্রযুক্তি নির্ভর বিশ্বে মানুষ এখন মোবাইল কিংবা ল‍্যাপটপে অনলাইনেই ভরসা রাখছে। এই পরিস্থিতিতে ডাটা খরচ কিছুটা বাঁচার পক্ষেই সায় দিচ্ছে আপামর ইউজার। এবার মাত্র ৪৭টাকায় ১৪জিবি ডাটা নিয়ে হাজির বিএসএনএল। নতুন চমক দিয়ে প্রিপেইড গ্রাহকদের জন‍্য ৪৭টাকার এফআরসি প্ল‍্যান লঞ্চ করলো BSNL । এই প্ল্যানে গ্রাহকদের ভয়েস কলিং, ডেটা ও এসএমএস-এর সুবিধা উপভোগ করতে পারবেন। প্রথম বার যাঁরা BSNL-এর কোনও রিচার্জ প্ল্যান ব্যবহার করবেন, তাঁদের জন্যই উপলব্ধ। 




ইউজারেরা ন্যাশনাল রোমিং, STD এবং লোকাল কল বিনামূল্যেই উপভোগ করার সুযোগ পেয়ে যাবেন। জানা গেছে, FRC 47 প্ল্যানের ভ্যালিডিটিও 100 দিন। আর এই 100 দিনের মেয়াদ শেষ হলে ইউজারদের BSNL সিম অ্যাক্টিভ রাখতে দ্বিতীয় বার রিচার্জ করতে হবে। এই FRC 47 একটি প্রোমোশনাল প্ল্যান, যা 31 মার্চ, 2021 অবধি ভ্যালিড থাকবে।




তবে আপাতত চেন্নাই এবং তামিলনাড়ু সার্কেলের জন্যই উপলব্ধ হতে চলেছে। খুব শীঘ্রই কলকাতা জুড়ে চালু হবে এই পরিষেবা। পাশাপাশি সারা দেশে আরম্ভ হবে ধীরে ধীরে। সে ক্ষেত্রে ভ্যালিডিটিও বাড়বে সেই সব সার্কেলের জন্য। ২০ ফেব্রুয়ারি শনিবার থেকেই প্ল্যানটি চালু হয়ে গিয়েছে।

No comments:

Post a Comment