বিরাট সুখবর! যে কোনও নেটওয়ার্কে ভয়েস কল ফ্রি জিও-র




বিরাট সুখবর! যে কোনও নেটওয়ার্কে ভয়েস কল ফ্রি জিও-র 



নতুন বছরের শুরুতেই বিরাট সুখবর। আজ থেকেই যে কোনও নেটওয়ার্কে রিলায়েন্স জিওর ভয়েস কল ফ্রি। টেলিকম জায়ান্ট রিলায়েন্স জিও তার গ্রাহকদের অফ-নেট বা জিও নন-জিও কলগুলিতে ১লা জানুয়ারী, ২০২১ থেকে চার্জ বন্ধ করবে, কারণ ভারতের টেলিকম রেগুলেটরি অথরিটি (ট্রাই) আন্তঃসংযোগ ব্যবহারের চার্জ (আইইউসি) বাতিল করেছে।


রিলায়েন্স জিও বলেছে, টেলিকম রেগুলেটরি অথরিটি অব ইন্ডিয়ার (ট্রাই) নির্দেশানুসারে বিল ও কিপ জমানা ১ জানুয়ারি থেকে কার্যকর হচ্ছে। ফলে, ঘরোয়া ভয়েস কলের ক্ষেত্রে ইন্টারকানেক্ট ইউসেজ চার্জ লাগবে না। জিও প্রতিশ্রুতি মতো ইন্টারকানেক্ট ইউসেজ চার্জ উঠে গেলে ফ্রি ভয়েস কলের সুবিধা দেবে সেই প্রতিশ্রুতি রক্ষা করেই ১লা জানুয়ারি ২০২১ থেকে অফ-নেট ভয়েস কল ফ্রি করে দেওয়া হবে বলে অফিসিয়াল বিবৃতিতে জানানো হয়েছে। অন-নেট ঘরোয়া ভয়েস কল বরাবরই জিও নেটওয়ার্কে ফ্রি ছিল।


বিল অ্যান্ড কিপ ব্যবস্থা রূপায়ণের সময়সীমা ২০২০-র ১ জানুয়ারির পর বাড়িয়ে দিয়েছিল ট্রাই।ফলে আইইউসি-র চার্জ যে হারে কাটা হত তা কাটতে বাধ্য হয় জিও। "জিও এমন একটি ডিজিটাল সমাজের ভিত্তি স্থাপনে প্রতিশ্রুতিবদ্ধ যেখানে সমস্ত কিছু, সর্বত্র বিশ্বব্যাপী সর্বনিম্ন মূল্যে সর্বোত্তম মানের পরিষেবার সাথে সংযুক্ত এবং সর্বাধিক উন্নত ডিজিটাল প্ল্যাটফর্মের অ্যাক্সেস রয়েছে। প্রযুক্তিগত উদ্ভাবনের মাধ্যমে জিও অব্যাহত থাকবে গ্রাহক-প্রথম পদ্ধতির সাথে তার ব্যবহারকারীদের কাছে পণ্য এবং পরিষেবা সরবরাহ করতে, "জিও উল্লেখ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ