সঙ্কটজনক কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শ্রীপাদ নায়েক




সঙ্কটজনক কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শ্রীপাদ নায়েক



সঙ্কটজনক কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শ্রীপাদ নায়েক। পরলোক গমন করেছেন তাঁর স্ত্রী। আয়ুষ্মান মন্ত্রকের প্রতিমন্ত্রী নায়কের আপ্ত-সহায়কেরও মৃত্যু হয়েছে।


পুলিশ সূত্রে খবর, কর্ণাটকের কোল্লুর থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় পরেন কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি। উত্তর কন্নড় জেলায় আঙ্কোলায় দুর্ঘটনাটি ঘটে। সেই গাড়িতে ছিলেন মন্ত্রীর পরিবারের সদস্যরা। সন্ধ্যা ৭ টা নাগাদ এই দুর্ঘটনায় রাস্তা খারাপ থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়ি।


পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ইল্লেপুরে পুজো দেওয়ার জন্য রওনা দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সহ তাঁর পরিবারের সদস্যরা। গোকর্ণ যাওয়ার জন্য ৬৩ নম্বর জাতীয় সড়ক থেকে একটি রাস্তায় তাঁদের গাড়ি ঘোরানো হয়। 


দুর্ঘটনার পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় এরপর, গোয়ার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। কেন্দ্রীয় মন্ত্রী ছাড়াও আহত হয়েছেন আরও অনেকে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর অবস্থা সঙ্কটজনক। 


দুর্ঘটনার জেরে গাড়িটি দুমড়ে মুচরে গেছে। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ।উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শ্রীপাদের চিকিৎসার জন্য গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সবন্তকে সবরকম ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

Post a Comment

thanks