অশান্তির শিরো নামে বর্ধমানের নীলপুর

সঞ্জিত কুড়ি,পূর্ব বর্ধমান



ফের অশান্তির শিরো নামে এলো বর্ধমান নীল পুর।দীর্ঘদিন রাজনৈতিক উত্তাপে শিরো নামে এসেছে বর্ধমানে এই নীলপূর এলাকা।কখোনো তৃণমূলে পার্টি অফিসে আক্রমন তো কখোনো আবার বিজেপি র পার্টি অফিসে। অভিযোগের তির একে অপরের বিরুদ্ধে। 


বৃহস্পতিবার দুপুরে বেচারহাট ওলাই চন্ডীতলা এলাকা থেকে টোটো নিয়ে আসার সময় গৌতম দে ওরফে (পটল) নামে এক তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে বিজেপি বিরুদ্ধে। ভেঙে দেওয়া হয় টোটো টিকেও। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বর্ধমান থানার বিশাল পুলিশ বাহিনি।ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে সদর থানার পুলিশ।



তৃণমূলের বর্ধমান জেলা যুব সভাপতি রাসবিহারী হালদার বলেন, বিজেপির যুব মোর্চার জেলা সভাপতি শুভম নিয়োগির নেতৃত্বে এই হামলা হয়েছে। এই ঘটনায় তারা শুভম নিয়োগী সহ বেশ কয়েকজন বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। 


অন্যদিকে এই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ বলে দাবি করেন বিজেপির যুব মোর্চার বর্ধমান জেলা সভাপতি শুভম নিয়োগি।তিনি জানিয়েছেন, বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ জানানো হচ্ছে। এই ধরণের মারপিটের রাজনীতিতে বিজেপি বিশ্বিসি নই। তিনি জানিয়েছেন এদিন তাদের দলের তিনজন কর্মী বর্ধমান আদালত থেকে জামিনে মুক্তি পায়। তাদের ঘরে ফিরিয়ে দিতে দলের কর্মীরা ওই এলাকায় গিয়েছিলেন। কিন্তু কোথায় কি ঝামেলা হয়েছে সেই বিষয়ে তাদের কিছুই জানা নেই।আহত গৌতম দে কে বর্ধমান মেডিমেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।