AIRTEL আনলো নতুন দুটি আকর্ষণীয় প্ল্যান



নতুন প্রিপেইড ডেটা লঞ্চ করল এয়ারটেল। ২৫০ টাকার নিচে দুটি নতুন প্ল্যান prepaid data add-on pack লঞ্চ করলো যার একটি ৭৮ টাকায় ও অপরটি ২৪৮ টাকায়। ৭৮ টাকার এয়ারটেল ডেটা প্যাকটি ৫ জিবি ডেটা নিয়ে আসে যা কোনও ব্যবহারকারীর মূল প্রিপেইড পরিকল্পনা শেষ না হওয়া অবধি বৈধ থাকবে। মনে রাখবেন ৫ জিবি ডেটা শেষ হয়ে গেলে কোম্পানি প্রতি এমবিতে ৫০ পয়সা চার্জ নেবে। পরিকল্পনায় এক মাসের উইঙ্ক প্রিমিয়ামের সাবস্ক্রিপশনও দেওয়া হয়।


এয়ারটেল যে দ্বিতীয় পরিকল্পনা চালু করেছে তা হ'ল ২৪৮ টাকার প্রিপেইড ডেটা অ্যাড-অন প্ল্যান। উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন এবং মোট ২৫ জিবি ডেটা। এই প্যাকটির মেয়াদ আপনার বর্তমান প্রিপেইড পরিকল্পনার সমান। প্যাকগুলিতে নতুন ডেটা-অ্যাড বর্তমানে অফিসিয়াল সাইটে তালিকাভুক্ত নয়। এয়ারটেল গ্রাহকরা কোম্পানির মোবাইল অ্যাপে প্যাকগুলি খুঁজে পাবেন। নতুন পরিকল্পনাগুলি প্রথমে ওয়ানটেক দ্বারা চিহ্নিত করা হয়েছিল।


কোম্পানির এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে আলাদাভাবে উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনতে পারবেন। এটির জন্য আপনার মাসিক ভিত্তিতে ৪৯ টাকা এবং বার্ষিক ভিত্তিতে ৩৯৯ টাকা লাগবে। এটিতে আপনি গান ডাউনলোড করতে পারবেন এবং তাদের মধ্যে অফলাইনে ব্যবহারে সক্ষম হবে।আপনি সাবস্ক্রিপশনটি একবার কিনে নিলে আপনি সীমাহীন সংগীত এবং পডকাস্ট পাবেন। আপনি হ্যালো টিউনসে অ্যাক্সেস পান এবং এয়ারটেল গ্রাহকরা সীমাহীন কলার টিউন সেট করতে পারেন। সাবস্ক্রিপশন কেনা পরিষেবাটি ব্যবহার করার সময় বিজ্ঞাপন-মুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করে।


এছাড়াও ৪০১ টাকার প্রিপেইড ডেটা প্ল্যান রয়েছে, এতে মোট ৩০ জিবি ডেটা রয়েছে। এটির মেয়াদ ২৮ দিন। পরিকল্পনাটি ডিজনি + হটস্টার ভিআইপিতেও অ্যাক্সেস দেয়। এটি এক বছরের জন্য। এয়ারটেলের একটি ২৫১ টাকার ডেটা প্ল্যানও রয়েছে, যা সর্বমোট ৫০জিবি ডেটা দেয় এবং আপনার বর্তমান প্রিপেইডের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত বৈধ থাকবে।


আপনি যদি ডেটা অ্যাড-অন প্যাকগুলিতে বেশি ব্যয় করতে না চান তবে আপনি ৪৮ টাকার প্যাকটি বিবেচনা করতে পারেন। এটি ২৮ দিনের জন্য মোট ৩ জিবি ডেটা সরবরাহ করে। এছাড়াও একটি ৯৮ টাকার ডেটা প্যাক রয়েছে যা মোট ১২ জিবি ডেটা দেয় এবং এর বৈধতা আপনার বর্তমান প্যাকের সমান হবে।


১৩১ টাকার ডেটা প্যাক কেনার বিষয়েও বিবেচনা করতে পারে, যা ১ মাসের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন, এয়ারটেল এক্সস্ট্রিম, হ্যালো টিউনস, উইঙ্ক মিউজিক এবং ১০০ এমবি ডেটাতে বিনামূল্যে অ্যাক্সেস সরবরাহ করে। মনে রাখবেন যে কোনও কোনও অঞ্চলে আলাদা আলাদা প্যাক থাকায় এই পরিকল্পনাগুলি সবার কাছে দৃশ্যমান হবে না। অফিসিয়াল সাইটে বা কোম্পানির এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে এই পরিকল্পনাগুলির উপলব্ধতার জন্য কেউ পরীক্ষা করতে পারেন।