প্রকাশ্যে এলো বিজেপির গোষ্ঠী কোন্দল



বর্ধমানে প্রকাশ্যে এলো বিজেপির গোষ্ঠী কোন্দল ,ইট বৃষ্টি,অগুন,ভাংচুর জেলা কায্যালয়। অভিযোগের তির বিজেপির জেলা সভাপতির বিরুদ্ধে।জেলা সভাপতির অপসরন চেয়ে বিক্ষোভ অপর গোষ্টির।দলে পদ না পাওয়ায় বিক্ষোভ।ঘটনা স্থলে ব্যাপক পুলিশ বাহিনী।


বৃহস্পতি বার বিকেলে হঠাতি বিজেপির দুই গোষ্টির মধ্যে বাকবিতন্ডা হয় এর পর হাতাহাতি শুরু হয়।লাঠি ইট নিয়ে ঝাপিয়ে পরে একে অপরের দিকে।এর পরেই রনক্ষেত্রের চেহারা নেয় বর্ধমান সদর বিজেপি পার্টি অফিসে।এক দল পার্টি অফিসের নিচ থেকে ইট ছুড়তে থাকে পার্টি অফিস লক্ষ করে অপর গোষ্টি পার্টি অফিসের ছাদের ওপর থেকে ইট ছুড়তে থাকে নীচে থাকা হামলা কারিদের দিকে।


বিজেপি নেতা প্রবাল রায় বলেন এরা বিজেপির কর্মী না। এই পার্টি অফিস আমাদের মন্দির,যারা এই পার্টি অফিসে হামলা চালিয়েছে তারা তৃণমূলের প্রশান্ত কিশোরের দলের লোক।পশ্চিম বাংলায় বিজেপির জয়জয়কার কে থামাতে তৃণমূলের গুন্ডাবাহিনি আর প্রশান্ত কিশোরের দল অর্থের বিনিমযে এই কাজ করেছে। 


গলসি বিধান সভার বিজেপি নেতা নন্দন সিংহ বলেন জেলা সভাপতি সন্দিপ নন্দী তৃণমূলের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা খেয়ে তাদের পদ দিচ্ছে। আমাদের পুরনো কর্মীদের কোন পদ দিচ্ছে না। আমাদের কোনো কর্মসূচি করতে দিচ্ছে না। এই বিষয়ে জেলা সভাপতির সাথে কথা বলতে এলে আমাদের উপর আক্রমন করে।আমাদের দুজন কর্মী জখম হয়ে তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।