তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব,প্রকাশ্য সভায় বিজেপির দালাল বলে আখ্যা তৃণমূল নেতা খোকনকে




তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব,প্রকাশ্য সভায় বিজেপির দালাল বলে আখ্যা তৃণমূল নেতা খোকনকে



পূর্ব বর্ধমান:-

ফের প্রকাশ্যে এলো তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।মন্ত্রীর উপস্থিতিতে প্রকাশ্য জনসভায় তৃণমূল নেতা খোকন দাস কে বিজেপির দালাল বলে স্লোগান তৃণমূলের অপর গোষ্ঠীর।এবিষয়ে মুখ খুলতে নারাজ খোকন দাস।


মুখ্যমন্ত্রীর বঙ্গধ্বনি যাত্রার আজ ছিল শেষ দিন। এই শেষ দিনে কয়েক হাজার তৃণমূল নেতাকর্মীদের নিয়ে পদযাত্রা বের হয় বর্ধমান উল্লাস থেকে ।পদযাত্রায় নেতৃত্ব দেন মন্ত্রী স্বপন দেবনাথ, এছাড়া পদযাত্রা উপস্থিত ছিলেন বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি সহ-সভাপতি সহ বর্ধমান জেলার পদাধিকারী তৃণমূল নেতারা। পদযাত্রাটি কার্জন গেটে এসে সমাপ্তি হয়। পদযাত্রা শেষে কার্জনগেট সংলগ্ন এলাকায় বঙ্গধ্বনি যাত্রা সভা হয়। সভায় মন্ত্রী স্বপন দেবনাথ বক্তৃতা রাখার পর সহ সভাধিপতি দেবু টুডু বক্তব্য রাখার সময় হঠাৎ-ই তৃণমূলের অপর গোষ্টির কর্মীরা মঞ্চের নিচ থেকে খোকন দাসকে বিজেপির দালাল বলে চিৎকার করতে থাকে,পাশাপাশি মঞ্চথেকে তাকে নেমে যেতে বলে চিৎকার করতে থাকে তৃণমূলের অপর গোষ্টির কর্মী সমর্থকেরা।


এই দিকে আমরা কোনো দাদার লোক নই,আমরা দিদির ব্যানারে এসেছি আমরা দিদির লোক বলে মঞ্চের উপরেই চিৎকার করতে থাকেন বর্ধমান পুরসভার ৬ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার মহম্মদ সেলিম।এই বিশৃঙ্খলার মধ্যে মঞ্চথেকে কেটে পরেন অনেক নেতা নেত্রীরা।তৃণমূল নেতারা সকলকে শান্ত হওয়ার কথা বললেও কর্ণপাত করেন নি ক্ষুব্দ তৃণমূল কর্মীরা।এবিষয়ে মন্ত্রী স্বপন দেবনাথের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করাহলে মোবাইল ফোনের সংযোগ বিঘ্নঘটার কারনে মন্ত্রীর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।তৃণমূল নেতা খোকন দাসের সঙ্গে যোগাযোগ করা হলে তার কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Post a Comment

thanks