শাহীন বাগের শুটার কপিল গুর্জার যোগ দিলেন বিজেপি-তে


pic source: india today 

শাহীন বাগের শুটার কপিল গুর্জার যোগ দিলেন বিজেপি-তে 



প্রায় এক বছর আগে দিল্লির শাহীন বাগে নাগরিকত্ব বিরোধী সংশোধনী আইনের প্রতিবাদী জমায়েতে গুলি চালিয়ে খবরের শিরোনামে আসা কপিল গুর্জার যোগ দিলেন বিজেপিতে। কপিল গুর্জার, যাকে কপিল বৈশলা নামেও পরিচিত, গাজিয়াবাদ বিজেপি আধিকারিকরা দলে স্বাগত জানিয়েছেন।


গুর্জার বলেছিলেন যে তিনি বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কারণ দলটি হিন্দুত্বের পক্ষে কাজ করে। 


শাহীনবাগ এলাকায় নাগরিকত্ব সংশোধন আইনের (সিএএ) বিরুদ্ধে প্রতিবাদে শামিল হয় হাজার হাজার মানুষ। সেই সমাবেশের পাশে ফাঁকায় দুই রাউন্ড গুলি চালিয়ে ১লা ফেব্রুয়ারী গ্রেফতার হন তিনি।


শাহীনবাগে দুই রাউন্ড গুলি চালিয়ে ১লা ফেব্রুয়ারী গ্রেফতার হন কপিল 

পুলিশ জিজ্ঞাসাবাদ চলাকালীন গুর্জার পুলিশকে জানিয়েছিল যে তিনি এবং তাঁর বাবা গাজে সিংহ ২০১৯ সাল থেকে আম আদমি পার্টির সদস্য ছিলেন।


ফোন থেকে অ্যাক্সেস করা ছবিগুলিতে কপিল গুর্জারকে তার সমর্থকদের সাথে সঞ্জয় সিং ও আতিশির মতো এএপি প্রবীণ নেতাদের সাথে দেখা যেতে পারে।


তবে, এএপি এবং গুর্জার পরিবার উভয়ই এই দাবি অস্বীকার করেছে। সেই সময় পরিবারটি গণমাধ্যমকে জানিয়েছিল যে কপিল গুজ্জারের বাবা বহুজন সমাজ পার্টির (বিএসপি) টিকিটে ২০১২ সালে দিল্লি পৌর কর্পোরেশন (এমসিডি) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং হেরে গেছেন, কিন্তু তারা কখনও এএপি-র সাথে জড়িত হয়নি।


কপিল গুর্জার পুলিশকে জানিয়েছিলেন যে তিনি সিএএ বিরোধী বিক্ষোভের জায়গায় গিয়েছিলেন কারণ তিনি সড়ক অবরোধের কারণে ট্র্যাফিক বিঘ্নিত হয়ে বিরক্ত হয়েছিলেন। গুর্জার বলেছিলেন যে তার পরিবার তার বোনের বিয়ের প্রস্তুতি নিচ্ছে, এ কারণেই প্রতিবাদের কারণে রাস্তা বন্ধ হওয়ার কারণে তাকে কয়েক ঘন্টা ট্র্যাফিক জ্যামে কাটাতে হয়েছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ