গ্রেফতার প্রাক্তন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না



ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না সোমবার গভীর রাতে মুম্বইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে পার্টি থেকে গ্রেপ্তার করা হয়। কোভিড -১৯ বিধি লঙ্ঘনকারী মুম্বাইয়ের একটি ক্লাবে পার্টিতে যোগ দেওয়ার জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছিল, মামলা করা হয়েছিল এবং পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছিল।


রায়না মুম্বাই বিমানবন্দরের নিকটবর্তী ড্রাগনফ্লাই ক্লাবে একটি পার্টিতে অংশ নিচ্ছিল। করোনা বিধি না মেনে পার্টির আয়োজন করা নিয়ে অভিযান চালায় পুলিশ। সেসময় ওই ক্লাবে উপস্থিত ছিলেন সুরেশ রায়না। সুরেশ রায়না সহ ৩৪ জনকে গ্রেফতার করা হয়। ৭ জন ক্লাবকর্মী গ্রেফতার হয়েছিলেন।


রায়না এবং গায়ক গুরু রন্ধাওয়াসহ আসামিদের বিরুদ্ধে ১৮৮ ধারা, ২৬৯, আইপিসির ৩৪ এবং এনএমডিএর বিধানসমূহ অধীনে মামলা হয় বলে খবর।


অনুমোদনযোগ্য সময়সীমা অতিক্রম করে এবং কোভিড রীতি অনুসরণ না করে প্রতিষ্ঠানকে উন্মুক্ত রাখার জন্য ড্রাগনফ্লাই পাবে একটি অভিযানের পরে এই গ্রেপ্তার করা হয়েছিল।


২২ ডিসেম্বর অর্থাত্ মঙ্গলবার থেকে ৫ জানুয়ারি পর্যন্ত রাজ্যের সব পুরসভা এলাকায় রাত ১১টা থেকে সকাল ৬ট পর্যন্ত নাইট কারফিউ জারি করেছে মহারাষ্ট্র সরকার। করোনাভাইরাসের নতুন স্ট্রেনের সংক্রমণের কথা মাথায় রেখে এই সতর্কতার পথে হেঁটেছে মহারাষ্ট্র।