বলিউডের ড্রাগ মামলায় অর্জুন রামপলকে ফের তলব NCB-এর 


অর্জুন রামপালকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) জিজ্ঞাসাবাদের জন্য আবার তলব করেছে। সুসন্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সাথে যুক্ত বলিউডের ড্রাগ মামলার তদন্ত করছে এনসিবি। মামলায় আরও জিজ্ঞাসাবাদের জন্য আগামীকাল (১৬ ডিসেম্বর) অর্জুন রামপালকে এনসিবির কার্যালয়ে তলব করা হয়েছে।


১৩ নভেম্বর এনসিবির মাধ্যমে অর্জুনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়েডসও দু'দিন গ্রিলড ছিলেন। এনসিবি কর্মকর্তারা দশ নভেম্বর অর্জুনের বাড়িতে অভিযান চালিয়ে তলব করেছিলেন। অভিনেতার চালককেও গ্রেপ্তার করা হয়েছিল এবং এনসিবির কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেছিলেন।



গ্যাব্রিয়েলার ভাই এজিসিয়ালস ডিমেট্রিয়েডস গ্রেপ্তারের এক মাস পরে অর্জুন এবং গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এজিসিয়ালসকে এজেন্সি দ্বারা অপর একটি ড্রাগ মামলায় গ্রেপ্তার করা হয়েছিল। এনসিবি তার কাছ থেকে অল্প পরিমাণে হাশিস ও আলপ্রজোলাম ট্যাবলেট উদ্ধার করেছে, উভয়ই নিষিদ্ধ মাদক দ্রব্য রয়েছে।


মুম্বইয়ে কোকেন সরবরাহের জন্য গ্রেপ্তার হওয়া নাইজেরিয়ান নাগরিক ওমেগা গডউইনের সাথে এজিসিয়ালসের যোগাযোগ ছিল।ওমেগা গডউইন এনসিবি কর্মকর্তাদের সামনে তাঁর নাম রাখার পরে এজিসিয়ালসেকে গ্রেপ্তার করা হয়েছিল। প্রাক্তন ধর্মা প্রোডাকশনের কর্মী ক্ষিতিজ প্রসাদকেও একই মামলায় এনসিবি গ্রেপ্তার করেছিল। তবে তাকে বিশেষ আদালত জামিন দিয়েছিল। এজিসিয়ালস এবং ক্ষিতিজ প্রসাদ উভয়ই ওমেগা গডউইনের সংস্পর্শে ছিলেন।