Breaking

Sunday, November 22, 2020

এবার গ্রেপ্তার কমেডিয়ান ভারতী সিং

এবার গ্রেপ্তার কমেডিয়ান ভারতী সিং


অভিনেত্রী ভারতী সিংকে শনিবার মাদক সংক্রান্ত তদন্তের অভিযোগে জিজ্ঞাসাবাদ করার পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)এর মাধ্যমে গ্রেপ্তার করা হয়।

 

জানা যায় যে এনসিবি সেখানে অভিযান চালালে সিংয়ের বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছিল। ভারতী এবং তাঁর স্বামী হর্ষ উভয়ই গাজা সেবন করে নেশা করেছিলেন।

শনিবার এনসিবি দ্বারা এই দম্পতিকে প্রশ্ন করা হয়েছিল। এনসিবি কর্তৃক মুম্বাইয়ের তার বাড়িতে একটি অভিযান চালানো হয়েছিল বলে সূত্রে খবর।

 

এও জানা যায়  যে,  বিনোদন শিল্পে মাদকের ব্যবহারের অভিযোগে এনসিবি কর্তৃক চলমান তদন্তের অংশ হিসাবে অনুসন্ধান চালানো হয়েছিল।

 

তিনি টিভিতে অনেক কমেডি এবং রিয়েলিটি শোতে যুক্ত রয়েছেন।

বলিউডের সাথে জড়িত বড় নামের আবাসগুলিতে পরিচালিত একের পর এক অভিযানের এটি সর্বশেষতম। অভিনেতা অর্জুন রামপাল এবং চলচ্চিত্র প্রযোজক ফিরোজ নদিয়াদওয়ালাও মাদকের তদন্তের অভিযোগে এজেন্সিটি এই মাসের গোড়ার দিকে অভিযান চালিয়েছিলেন।

 

এনসিবি এনফোর্সমেন্ট ডিরেক্টর কর্তৃক অফিসিয়াল যোগাযোগ পাওয়ার পরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেরা মাদক সেবন এবং দখল সম্পর্কে তদন্ত শুরু করেছিলযেখানে মাদক সেবন,  সংগ্রহ,  ব্যবহার এবং পরিবহন সম্পর্কিত বিভিন্ন সংযোগ ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে।

 

রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে কিছুদিন আগেই গ্রেপ্তার করা হয়েছিল এবং পরে ব্যুরো তাকে মাদকদ্রব্য সংগ্রহের অভিযোগে প্রায় এক মাস কারাগারে কাটানোর পরে  জামিনে মুক্তি দেন।

No comments:

Post a Comment