করোনা কালে স্বাস্থ্যবিধি মেনে চান্দামারিতে জগদ্ধাত্রী পূজার শুভ উদ্বোধন

করোনা কালে স্বাস্থ্যবিধি মেনে  চান্দামারিতে  জগদ্ধাত্রী পূজার শুভ উদ্বোধন 


রাজু মোদক, চান্দামারি, সংবাদ একলব্যঃ 

আজ থেকে শুরু হচ্ছে জগদ্ধাত্রী পূজা। অন্যান্য বারের মতো এ বৎসর‌ও 18 তম জগদ্ধাত্রী পূজার আয়োজন করেছে চান্দামারী অঞ্চল শ্রী শ্রী জগদ্ধাত্রী পূজা কমিটি। আজকে তার উদ্বোধনী অনুষ্ঠান। তবে অন্যান্য বারের তুলনায় এবছরের পূজার মেজাজ অনেকটাই ফিকে। 



উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত  চান্দামারী গ্রাম পঞ্চায়েত প্রধান মাননীয় শ্রী জিয়ারু বর্মন, গ্রাম পঞ্চায়েত সদস্য মহেশ্বর বর্মন, চান্দামারী ব্যবসায়ী সমিতির সভাপতি অনিল বর্মন, শিবু বর্মন ও সুমন বর্মন,কোচবিহার 1 নং পঞ্চায়েত সমিতির সদস্য অনিরুদ্ধ বর্মন প্রমূখ ব্যক্তিবর্গ।


উত্তরবঙ্গের অন্যতম বড় এবং জনপ্রিয় এই মেলা সম্পর্কে পূজা কমিটির যুগ্ম-সম্পাদক স্বপন বর্মন বলেন, " করোনা আবহে পূজার আয়োজন করা নিয়ে চিন্তিত ছিলাম আমরা। কারন প্রশাসনের অনুমতি পাওয়া যাচ্ছিল না। অবশেষে 4 দিনের জন্য পূজা করার অনুমতি মেলায় পূজা কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসি খুশি। তিনি আর‌ও বলেন, " অত্যন্ত নিষ্ঠার সঙ্গে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে এই পূজা-অনুষ্ঠান হবে।" 



পূজা অনুষ্ঠানের উদ্বোধন করেন চান্দামারী গ্রাম পঞ্চায়েত প্রধান মানননীয় জিয়ারু বর্মন । পূজা কমিটির কোষাধ্যক্ষ বিনয় বর্মন বলেন, " দর্শনার্থীদের সবাইকে প্রতিমা দর্শনের সময় মাস্ক পড়ে আসার জন্য এলাকায় মাইক দিয়ে প্রচার চালানো হচ্ছে।"

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ