দ্বিতীয় একদিনের ম্যাচেও হেরে অস্ট্রেলিয়ার কাছে সিরিজ খোয়ালেন কোহলি ব্রিগেড

 


দ্বিতীয় একদিনের ম্যাচেও হেরে অস্ট্রেলিয়ার কাছে সিরিজ খোয়ালেন কোহলি ব্রিগেড 


দ্বিতীয় একদিনের ম্যাচেও হার ভারতের। ভারতের ডু অর ডাই ম্যাচেও হেরে অস্ট্রেলিয়ার কাছে সিরিজ খোয়ালেন কোহলি ব্রিগেড। করোনা আরম্ভের পর প্রথমবার আন্তর্জাতিক একদিনের ম্যাচ খেলতে নেমে অজি-দের কাছে হেরে যায় ভারত। এরপর, ফের আজ দ্বিতীয় একদিনের ম্যাচেও হার স্বীকার করল ভারত।টানা দুটি ওয়ান ডে হেরে এবার হোয়াইটওয়াশের লজ্জার সামনে দাঁড়িয়ে কোহলিরা।


টসে জিতে প্রথম ব্যাট করে এদিন বুমরা, সামি, সাইনিদের নিয়ে কার্যত ছেলেখেলা করে ম্যাক্সওয়েল-স্মিথরা ৫০ ওভারে ৩৮৯ রান তোলে। এদিনও শতরান করে ভারতের বিরুদ্ধে টানা ৩টি ম্যাচে শতরানের নজির গড়লেন স্টিভ স্মিথ। এদিনের ম্যাচে স্মিথ করেন ১০৪, ওয়ার্নার ৮৩ এবং ফিঞ্চ ৬০, মার্নাস লাবুশানে ৭০ রান করেন। ২৯ বলে ৬৩ রানের ধুন্ধুমার ইনিংস উপহার দেন গ্লেন ম্যাক্সওয়েল। 



৩৯০ রানের স্কোর টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই শিখর ধাওয়ান এবং ময়াঙ্ক আগারওয়ালের উইকেট হারায় ভারত। ধাওয়ান ৩০, ময়াঙ্ক আগারওয়াল ২৮ রান, শ্রেয়স আইয়ার ৩৮ রান করেন। অধিনায়ক বিরাট কোহলি আর সহ অধিনায়ক লোকেশ রাহুল জুটি ম্যাচকে কিছুটা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন। অধিনায়ক বিরাট কোহলি ৮৯ রানে ও সহ অধিনায়ক ৭৬ রান করে আউট হন। হার্দিক পান্ডিয়া ২৮, রবীন্দ্র জাদেজা ২৪ রান করেন। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৩৮ রান তোলে ভারত। অস্ট্রেলিয়ার হয়ে ৩ উইকেট নেন প্যাট কামিন্স।


বোলিং ব্যর্থতা আর টপ অর্ডারের দুর্বলতাতেই দ্বিতীয় একদিনের ম্যাচে হেরে সিরিজ হেরে গেল ভারত। বুধবার মানুকা ওভালে সিরিজের শেষ একদিনের ম্যাচ। নিয়মরক্ষার ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই কোহলিদের।

Post a Comment

thanks