Breaking

Sunday, November 22, 2020

বিনামূল্যে দেখতে পারবেন নেটফ্লিক্স, কবে কীভাবে জেনে নিন এখুনি


বিনামূল্যে দেখতে পারবেন নেটফ্লিক্স, কবে কীভাবে জেনে নিন এখুনি 



তনজিৎ সাহা, কলকাতা :
আপনি কি নেটফ্লিক্স ভক্ত? যদি হয়ে থাকেন তাহলে আপনার জন্য এসে গেছে একটি দারুণ সুখবর। ডিসেম্বরের প্রথম সপ্তাহের শেষে এবারে বিনামূল্যে তাদের সমস্ত ওয়েব সিরিজ, রিয়ালিটি শো, অ্যাওয়ার্ড শো, ভিডিও কনটেন্ট দেখার সুযোগ পাবেন আপনারা।

প্রসঙ্গত গত মাসেই সংস্থাটি জানিয়েছিল যে খুব শীঘ্রই তারা ভারতীয় ইউজারদের বিনামূল্যে পরিষেবা পাওয়ার সুযোগ দেবেন। এও জানানো হয় যে দেশের সকল নেটিজেনদের এভাবে বিনা পয়সায় নেটফ্লিক্স দেখার সুযোগ দিলে আরো অনেক নতুন ইউজার এই প্লাটফর্মে তাদের অভিজ্ঞতা অর্জন করতে আসবে। একটি বিবৃতিতে জানানো হয়েছে, আমরা চাই পৃথিবীর আশ্চর্য এবং অতুলনীয় সমস্ত গল্প আমাদের ইউজারদের উপহার দিতে। সেই কারণের জন্য হচ্ছে 'স্ট্রিম ফেস্ট' , যেখানে বিনামূল্যে নেটফ্লিক্স উপভোগ করতে পারবেন সবাই।

এই স্ট্রিম ফেস্টে অংশ নিতে গেলে প্রথমে ইউজারকে নেটফ্লিক্সে গিয়ে সাইন আপ করতে হবে। তার জন্য নিজের নাম, ইমেইল, ফোন নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে খুলতে হবে তার একটি একাউন্ট। তবে এখানে এখনো পেমেন্টের গল্প নেই। যাদের একাউন্ট খোলাই আছে তারাও লগইন করতে পারবেন। এসবের জন্য নতুন করে কোন পেমেন্ট এর দরকার পড়বে না।

নেটফ্লিক্স ইন্ডিয়া সহ-সভাপতি মনিকা শেরগিল জানান যে, " এই সময়ে লগইন করলে ইউজাররা এসডি বা স্ট্যান্ডার্ড ডেফিনেশন ভিডিও দেখতে পারবেন। তবে একবার লগইন ইনফরমেশন ব্যবহার করে দুই জায়গা থেকে দেখা যাবে না।"

No comments:

Post a Comment