জমে গেছে পয়েন্ট টেবিল, ব্যাঙ্গালোরকে হারিয়ে চতুর্থ স্থানে উঠে এলো হায়দ্রাবাদ

জমে গেছে পয়েন্ট টেবিল, ব্যাঙ্গালোরকে হারিয়ে চতুর্থ স্থানে উঠে এলো হায়দ্রাবাদ


SANGBAD EKALAVYA: 

চলতি আইপিএলে প্রথম দল হিসেবে প্লেঅফে পৌঁছে যাওয়া মুম্বই ইন্ডিয়ান্স এর পর বাকি তিনটি স্থানের জন্য লড়াইয়ে রয়েছে ব্যাঙ্গালোর (RCB), দিল্লি (DC), পাঞ্জাব (KXIP) এবং হায়দ্রাবাদ (SRH)। শনিবারের দ্বিতীয় ম্যাচে ব্যাঙ্গালোরকে ৫ উইকেটে হারিয়ে চতুর্থ স্থানে উঠে এলো সানরাইজার্স হায়দ্রাবাদ। তাঁদের আজকের জয়ের ফলে নেট রানের হিসেবে কিংস ইলেভেন পাঞ্জাব পঞ্চম স্থানে নেমে গেলো। যার ফলে লীগের শেষ পর্যায়ে এসে জমে গিয়েছে শেষ চারে যাওয়ার লড়াইটা।


আজ প্রথমে ব্যাট করে তারকা সমৃদ্ধ ব্যাঙ্গালোর খুব বেশি রানের টার্গেট দিতে পারেনি হায়দ্রাবাদের সামনে। হায়দ্রাবাদ বোলারদের আঁটোসাঁটো বোলিংয়ে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২০ রান তুলতে পারে তারা। ওপেনার জোস ফিলিপ (৩১ বলে ৩২) রান পেলেও আজ ব্যর্থ হয়েছেন পারিক্কাল (৮ বলে ৫) এবং অধিনায়ক কোহলি (৭ বলে ৭)। এরপর ডিভিলিয়ার্স (২৪ বলে ২৪), ওয়াশিংটন সুন্দর (১৮ বলে ২১) বা গুরুকীরাত সিং (২১ বলে ১৫) দের ছোট ছোট ইনিংসের সুবাদে ১২০ রান ওঠে স্কোরবোর্ডে।



হায়দ্রাবাদের হয়ে ২টি করে উইকেট নিয়েছে সন্দীপ শর্মা এবং জেসন হোল্ডার। টি. নটরাজন ১টি উইকেট পেলেও ৪ ওভারে দিয়েছেন মাত্র ১১ রান। 


জবাবে ব্যাট করতে নাম দ্বিতীয় ওভারেই ওয়ার্নারের (৫ বলে ৮) উইকেট হারালেও জয়ের ভীত গড়ে দেন অপর ওপেনার ঋদ্ধিমান সাহা এবং মনীশ পান্ডে। ঋদ্ধিমান ১টি ছয় ও ৪টি চারের সাহায্যে ৩২ বলে ৩৯ রান করে চাহালের বলে আউট হন। চাহালেরই দ্বিতীয় শিকার মনীশ পান্ডে (১৯ বলে ২৬)। শেষদিকে জেসন হোল্ডার ৩টি ছয় ও ১টি চারের সাহায্যে মাত্র ১০ বলে অপরাজিত ২৬ রান করে দলকে জয় এনে দেন। 


ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন সন্দীপ শর্মা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ