দিল্লিকে বড়ো ব্যবধানে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখলো মুম্বই


SANGBAD EKALAVYA: 

চলতি আইপিএলে প্রথম দল হিসেবে প্লেঅফে পৌঁছে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। লীগ পর্যায়ের ৫১ তম ম্যাচে তালিকায় তৃতীয় স্থানে থাকা দিল্লি ক্যাপিটালসকে ৯ উইকেটের বড়ো ব্যবধানে হারিয়ে নিজেদের জায়গা আরও শক্তপোক্ত করে নিলো রোহিতহীন মুম্বই। দিল্লিকে কম রানে আটকে রেখে অনায়াস জয় তুলে নিলো তাঁরা। 


প্রথমে ব্যাট করে দিল্লি ২০ ওভারে মাত্র ১১০ রান তোলে। মুম্বই বোলারদের সাঁড়াশি আক্রমনে কোনো ব্যাটসম্যানই মাথা তুলে দাঁড়াতে পারেনি। বলার মতো রান পেয়েছেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার (২৯ বলে ২৫) এবং রিসভ প্যান্ট (২৪ বলে ২১)। শেষদিকে রবিচন্দ্রন অশ্বিন (৯ বলে ১২) এবং রাবাদার (৭ বলে ১২) সৌজন্যে ১০০ রানের গন্ডি টপকে যায় তারা। মুম্বইয়ের হয়ে তিনটি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট এবং জসপ্রীত বুমরাহ। 


জবাবে ১৪.২ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১১১ রান তুলে নেয় মুম্বই। কুইন্টন ডিকক (২৮ বলে ২৬) আউট হলেও সূর্যকুমার যাদবকে (১১ বলে অপরাজিত ১২) নিয়ে ম্যাচ শেষ করে ফেরেন অপর ওপেনার ঈশান কিষান। ৩টি ছয় ও ৮টি চারের সাহায্যে ৪৭ বলে অপরাজিত ৭২ রানের ঝকঝকে ইনিংস উপহার দেন তিনি। ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন ঈশান।