উত্তর প্রদেশের ১৯ বছরের তরুণীর গণধর্ষণ করে হত্যার প্রতিবাদে বুধবার সর্বভারতীয় কালা দিবসে কোচবিহার শহর জুড়ে ধিক্কার মিছিল এআইডিএসও, এআইডিওয়াইও, এআইএমএসএস'র

১৯ বছরের তরুণীর গণধর্ষণ ও হত্যার প্রতিবাদে ধিক্কার মিছিল এআইডিএসও, এআইডিওয়াইও, এআইএমএসএস'র



কোচবিহার: 


উত্তর প্রদেশের হাথরস জেলার ১৯ বছরের তরুণীকে চার জন যুবক মিলে গণধর্ষণ করে হত্যার প্রতিবাদে গণ সংগঠন এআইডিএসও, এআইএমএসএস, এআইডিওয়াই ও'র পক্ষ থেকে আজ কোচবিহার শহর জুড়ে ধিক্কার মিছিল করা হয়। টানা ১৫দিন জীবন-মৃত্যু লড়াইয়ের পর মৃত্যু হয় সেই তরুণী মনীষা বাল্মীকির। 



এআইএমএসএস এর কোচবিহার জেলা সম্পাদীকা কমরেড নমিতা বর্মন বলেন যে, দামিনী হত্যার অনুরূপ এই ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ভিত্তিতে প্রকৃত দোষীদের কঠোর শাস্তির দাবিতে গোটা দেশ জুড়ে প্রতিবাদ দিবসের অঙ্গ হিসেবে এদিন কোচবিহার শহর জুড়ে বিক্ষোভ মিছিলে সামিল হয়েছি। পাশাপাশি সমস্ত শুভবুদ্ধি সম্পন্ন মানুষকে এই ঘটনার প্রতিবাদে সামিল হওয়ার জন্য আহ্বান করছি।



এআইডিএসও জেলা সভাপতি স্বপন কুমার বর্মন বলেন, বিজেপি শাসিত উত্তর প্রদেশে মানুষের বিন্দুমাত্র নিরাপত্তা নেই, আমরা আজ সারা দেশজুড়ে কালা দিবস পালন করছি, পশ্চিমবঙ্গের সর্বত্র বিক্ষোভ এ সামিল হয়েছি। অবিলম্বে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে বৃহত্তর আন্দোলনে নামব।