এবার ওয়েব সিরিজ প্রযোজনায় ধোনি


এবার ওয়েব সিরিজ প্রযোজনায় ধোনি


আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে এবার ওয়েব সিরিজ প্রযোজনায় মাহি। এর আগে একটি ডকুমেন্টারি প্রযোজনা করলেও এবার বিনোদন দুনিয়ায় শক্ত ভাবেই পা রাখতে চলেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি৷


এটাই কিন্তু প্রথম নয়। ক্রিকেট থেকে বিনোদনের দুনিয়ায় খুব ছোট্ট করে হলেও এর মধ্যেই তাঁর অভিষেক হয়ে গিয়েছে। একটি ডকুমেন্টারির প্রযোজক হিসেবে আগেই আত্মপ্রকাশ করেছেন মহেন্দ্র সিংহ ধোনি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ার আগেই ২০১৯ সালে তাঁর ধোনি এন্টারটেনমেন্ট তৈরি করে ফেলেছিল প্রথম ডকুফিচার, যার নাম ছিল 'রোর অব দ্য লায়ন'। আইপিএল বা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম দল চেন্নাই সুপার কিংসকে দু’বছরের জন্য স্পট ফিক্সিংয়ের দায়ে বহিষ্কৃত করা হয়েছিল। এর পর ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস যখন সসম্মানে প্রত্যাবর্তন করে, সেই নিয়েই পরিচালক কবীর খান এই ডকুমেন্টারি তৈরি করেছিলেন খেলোয়াড়ের প্রযোজনা সংস্থার অধীনে।

জানা গিয়েছে পৌরাণিক একটি সাই-ফাই ওয়েব সিরিজ প্রযোজনা করবেন বলে। একজন নবাগত লেখকের অপ্রকাশিত বই থেকে এই সিরিজ প্রযোজনা করবে ধোনি এন্টারটেনমেন্ট।


আর মাহির স্ত্রী  ম্যানেজিং ডায়রেক্টরের পদে আছেন । তিনি এই সিরিজকে এক 'রোমহর্ষক অ্যাডভেঞ্চার' বলে আখ্যা দিয়েছেন । তিনি জানিয়েছেন যে এক রহস্যময় অঘোরী বা তন্ত্রসাধক এই ওয়েব-সিরিজের গল্পে বাঁধা পড়ে যাবে প্রযুক্তির জালে। আর এই অঘোরীর সঙ্গেই জড়িত আছে এমন কিছু রহস্য যা উন্মোচিত হলে অতীত আর ভবিষ্যৎ দুই টালমাটাল হয়ে যেতে পারে মানুষের সভ্যতার!

২২ গজে মাহির কেরামতির কথা জানা থাকলেও এবার সিনেমা জগতে কতটা সাফল্য নিয়ে আসতে পারে এখন এটাই দেখার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ