ষষ্ঠীতে দেবীর বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী



শুধু ভার্চুয়ালে যোগ দিয়ে ভাষণই দেবেন না করবেন পুজোর উদ্বোধনও। এমনটাই জানা যাচ্ছে আপাতত। সামনেই ভোট, আর তার আগে রাজ্যের মানুষের কাড়তে মন রাজনীতিতে তোড়জোড় শুরু হয়ে গেছে। এর আগে জানা গিয়েছিল ভার্চুয়ালে এবার পুজোয় অংশ নেবেন প্রধানমন্ত্রী। তবে এবার শুধু অংশ নিয়ে ভাষণই নয় পুজোর উদ্বোধনও করবেন। 



জানা গেছে, রাজ্য বিজেপি নেতৃত্ব পুজো মণ্ডপ নির্ধারণ চালাচ্ছে। পুজো খুঁজতেই গিয়েই নাকি হিমশিম বিজেপি নেতৃত্বের! গেরুয়া শিবিরের অভিযোগ, শাসক দলের রোষানলের ভয়ে কোনও পুজো কমিটিই সম্মত হচ্ছে না। সে কারণে সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারের পুজোর কথা ভাবছে রাজ্য বিজেপি। মঙ্গলবার সেই জায়গাটি পরিদর্শন করলেন বাংলার বিজেপি নেতারা। 



ভার্চুয়ালি দিল্লি থেকে উদ্বোধন করবেন পুজোমণ্ডপের। সল্টলেকের ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টারের পুজো উদ্যোক্তাদের সঙ্গে কথাবার্তাও হয়েছে। মঙ্গলবার সেখানে যান সব্যসাচী দত্ত, প্রতাপ বন্দ্যোপাধ্যায়রা। 



রাজ্য বিজেপির সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় বলেন,''সকলের সঙ্গে আলোচনা করে ঠিক করব। এখনই কিছু চূড়ান্ত হয়নি। পুজোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। ষষ্ঠীর সকালে ভাষণ দেবেন। এই পুজোতে অংশ নেব আমরা। সাংস্কৃতিক অনুষ্ঠানেও অংশ নেব।''