দ্রুততম ৪জি ডাউনলোড-আপলোড স্পিড এবং ভিডিও দেখার সেরা অভিজ্ঞতা VI নেটওয়ার্কে, বলছে রিপোর্ট


কলকাতায় দ্রুততম ৪জি ডাউনলোড-আপলোড স্পিড পাওয়া যায় এবং ভিডিও দেখার সেরা অভিজ্ঞতা হয় ভি নেটওয়ার্কে- বলছে ওপেনসিগনাল নেটওয়ার্ক এক্সপিরিয়েন্স রিপোর্ট, সেপ্টেম্বর ২০২০

জাতীয় স্তরেও ভি সবচেয়ে ভাল ৪জি পরিষেবা দেয়, যেখানে গেমিং, ভিডিও দেখা এবং কণ্ঠস্বরের গুণমানের দিক থেকে ডাউনলোড-আপলোডের সর্বোচ্চ সীমা ছোঁয়া যায়





  দ্রুততম ৪জি ডাউনলোড-আপলোড স্পিড এবং ভিডিও দেখার সেরা অভিজ্ঞতা VI নেটওয়ার্কে, বলছে রিপোর্ট 



ওপেনসিগনাল নেটওয়ার্ক এক্সপিরিয়েন্স রিপোর্ট, সেপ্টেম্বর ২০২০ বলছে কলকাতায় দ্রুততম ৪জি ডাউনলোড-আপলোড স্পিড এবং ভিডিও দেখার সেরা অভিজ্ঞতা হয় ভি নেটওয়ার্কে। এই রিপোর্ট অনুযায়ী ভোডাফোন আর আইডিয়ার মিলনে তৈরি টেলিকম ব্র্যান্ড ভি ডাউনলোড ও আপলোড স্পিড, গেমিং এর অভিজ্ঞতা, কণ্ঠস্বরের গুণমান এবং ভিডিও দেখার অভিজ্ঞতায় ভারতেরও সেরা ৪জি নেটওয়ার্ক।



সেপ্টেম্বর ২০২০ র ওপেনসিগনাল রিপোর্ট মে থেকে জুলাই ২০২০ পর্যন্ত ভারতের প্রায় ৫০ টা শহরের গ্রাহকদের নেটওয়ার্ক পরিষেবা সম্বন্ধে অভিজ্ঞতা নিয়ে সমীক্ষার ফলাফল।



কলকাতায় এই নিয়ে টানা দুটো কোয়ার্টারে ভি গ্রাহকদের দ্রুততম ডাউনলোড (১১.৯ এমবিপিএস) / আপলোড (৩.৭ এমবিপিএস) স্পিড আর ভিডিও দেখার সেরা অভিজ্ঞতা (৫৬.৮ পয়েন্ট) দিল। জাতীয় স্তরে ভি ভারতের সেরা ৪জি নেটওয়ার্ক হিসাবে তার স্থান ধরে রেখেছে। শুধু তা-ই নয়, ৪জি ডাউনলোড স্পিডের দিক থেকে উন্নতিও করেছে। মার্চ ২০২০র নেটওয়ার্ক রিপোর্টে ভি এর স্কোর ছিল ১০.৮ এম বি পি এস, যা বর্তমান রিপোর্টে হয়েছে ১১.৩ এমবিপিএস। এই রিপোর্ট ভারতে ৩জি নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী হিসাবেও সমস্ত মানদণ্ডের ভিত্তিতে ভি কেই এক নম্বর বলেছে।



এখন এমন একটা সময় যখন চব্বিশ ঘন্টা যোগাযোগের মধ্যে থাকা জরুরী প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। ফলে ছাত্রছাত্রী, বিভিন্ন পেশার মানুষজন, ব্যবসা বাণিজ্য আর বয়স্ক মানুষদের সব কাজ মসৃণভাবে চালানোর জন্য মোবাইল নেটওয়ার্ক পরিষেবা হয়ে উঠেছে প্রধান হয়ে উঠেছে। নেটওয়ার্ক এক্সপিরিয়েন্স রিপোর্ট বিশ্বমানের স্বাধীন মোবাইল অ্যানালিটিক্স কোম্পানি ওপেনসিগনালের তৈরি। প্রতি কোয়ার্টারে সারা ভারতের সমস্ত মোবাইল নেটওয়ার্কের পরিষেবার অভিজ্ঞতা বিশ্লেষণ করে এই রিপোর্ট তৈরি করা হয়। ফলে এই রিপোর্ট থেকে ভারতের সমস্ত টেলিকম সার্কলের মোবাইল ব্যবহারকারীরা কেমন পরিষেবা পান, সে সম্পর্কে একটা বিশ্বাসযোগ্য, পক্ষপাতহীন সামগ্রিক চিত্র পাওয়া যায়।



কলকাতায় ভি মসৃণ ভিডিও দেখা, ডাউনলোড আর আপলোডের অভিজ্ঞতা দেওয়ার ক্ষেত্রে সেরা ফল করেছে। 

Post a Comment

thanks