শেষমেশ  প্রেমিকার লড়াই সফল- সাত পাঁকে বাঁধা পড়লো দুজনেই




বিয়ের দাবিতে ধর্ণায় ধুপগুড়ি ব্লকের বারঘরিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার যুবতী সাত পাঁকে বাঁধা পড়লেন জলপাইগুড়িতে।

প্রেমিকের বাড়িতে ধর্ণা দিয়েই সাত পাঁকে বাঁধা পড়লেন প্রেমিক প্রেমিকা। প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসেই মনের বাসনা পূর্ণতা পেলো প্রেমিকার। দীর্ঘ ৫ বছরের প্রেম, ভালবাসার সম্পর্ক কি বিফলে যাবে!  

ধর্ণার পর পুলিশী হস্তক্ষেপে জলপাইগুড়ি আদালতে প্রেমিক ও প্রেমিকাকে তোলার পর রেজিস্ট্রি হয়।বুধবার রাতে জলপাইগুড়ি রাজবাড়ির মন্দিরে সাত পাঁকে বাঁধা পড়লো প্রেমিক প্রেমিকা।

জানাযায় ধুপগুড়ি ব্লকের বারঘরিয়া গ্রাম পঞ্চায়েতে এলাকায় প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসে এক যুবতী। এই ধর্ণার খবর চাউর হতেই প্রচুর উৎসাহী মানুষ সেখানে ভিড় জমান খবর পেয়ে। এলাকায় যায় ধুপগুড়ি থানার পুলিশ। পুলিশ গিয়ে সেই যুবতীকে ধুপগুড়ি থানায় নিয়ে আসে। 

JOIN OUR WHATSAPP GROUP FOR MORE UPDATE- JOIN 


স্থানীয় সূত্রে খবর ওই যুবতীর সাথে সেই যুবকের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক কিন্তু বিগত তিনমাস থেকে ওই যুবক যুবতীর সঙ্গে কোনো রকম যোগাযোগ রাখছে না এমনকি সেই যুবকের অন্যত্র বিয়ে হয়ে যাচ্ছে,এই  খবর পান যুবতী। এর পরেই এই যুবকের বাড়ির সামনে গিয়ে ধর্ণায় বসে।  ধুপগুড়ি থানার পুলিশের সক্রিয়তায় বেশিক্ষণ তিনি সেখানে থাকতে পারেননি-আধাঘন্টার মধ্যে নিয়ে আসা হয় ধুপগুড়ি থানায়।

শেষমেশ  প্রেমিকার লড়াই সফল। সাত পাঁকে বাঁধা পড়লো দুজনেই। সুখী দাম্পত্য জীবন হোক এই কামনাই করছেন সকলে।