১০ উইকেটে, রেকর্ড গড়ে পাঞ্জাবকে হারিয়ে দুর্দান্ত জয় চেন্নাই সুপার কিংসের

  • চেন্নাই -এর ওপেনিং জুটিতে পরিবর্তন। ডুপ্লেসি ও ওয়াটসন জুটি। 
  • ১৪ বল বাকি থাকতেই ম্যাচ জিতে যায় চেন্নাই।
  • উইকেট না হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছায় চেন্নাই। 
  • আইপিএল ২০২০ এর দ্বিতীয় সর্বোচ্চ ওপেনিং জুটি।


১০ উইকেটে, রেকর্ড গড়ে পাঞ্জাবকে হারিয়ে দুর্দান্ত জয় চেন্নাই সুপার কিংসের 


টানা তিনটি ম্যাচে হেরে যাওয়ার পরেও আজ দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো ভারতীয় দলের প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর চেন্নাই সুপার কিংস। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কিংস ইলেভেন পঞ্জাবকে হেলায় হারিয়ে তিন ম্যাচের পর জয়ের স্বাদ পেল চেন্নাই সুপার কিংস৷ টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কিংস এলেভেন পাঞ্জাবের অধিনায়ক কে এল রাহুল। করুণ নায়ার, কে গৌতম ও জেমস নিশামের পরিবর্তে দলে নেওয়া হয়েছে মনদীপ সিংহ, হরপ্রীত ব্রার ও ক্রিস জর্ডানকে। কিন্তু অপরিবর্তিত দল নিয়েই খেলতে নামে চেন্নাই। 




প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে পাঞ্জাব তোলে ১৭৮। রাহুল ৫২ বলে ৬৩ রান, ১৭ বলে ৩৩ রান করে শার্দুল ঠাকুর, মনদীপ সিংহ ১৬ বলে ২৭ রান, ময়ঙ্ক ১৯ বলে ২৬ রান করেন। 




এদিকে ১৭৯ রানের টার্গেট পৌঁছাতে মাঠে নেমে প্রথম থেকেই দুর্দান্ত খেলতে শুরু করে চেন্নাই সুপার কিংসের ডুপ্লেসি ও ওয়াটসন। প্রথম তিনটি ম্যাচে মুরলী বিজয় ও ওয়াটসন জুটি বড় স্কোর করতে পারেননি৷ আর তাই আজ ওপেনিং জুটিতে পরিবর্তন আনেন চেন্নাইয়ের অধিনায়ক ধোনী। ওয়াটসন ও ডুপ্লেসির দাপুটে ব্যাটিং একই ওভারে অর্ধ শতরান করে দুজনেই। ওয়াটসন ১১টি চার ও তিনটি ছক্কায় ৫৩ বলে ৮৩ রানের অপরাজিত ইনিংস গড়েন পাশাপাশি, ডুপ্লেসি ৫৩ বলে ১১টি চার একটি ছক্কায় ৮৭ রানে অপরাজিত ইনিংস খেলেন। চেন্নাইয়ের দুই ওপেনারের অনবদ্য ব্যাটিং- এ বিনা উইকেটে টার্গেট স্কোরে পৌঁছে যায় চেন্নাই সুপার কিংস। 




ওপেনিং জুটিতে এদিন অবিভক্ত ১৮১ রান তোলে দু’জনে৷ যা চলতি আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চ ওপেনিং জুটি৷ এর আগে ২০২০ আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৮৩ রানের ওপেনিং পার্টনারশিপ গড়েছিলেন কিংস ইলেভেন পঞ্জাবের লোকেশ রাহুল ও ময়াঙ্ক আগরওয়াল৷

Post a Comment

thanks