দুই লাস্টবয়ের দ্বৈরথে ৭ রানে চেন্নাইকে হারালো সানরাইজার্স হায়দ্রাবাদ

দুই লাস্টবয়ের দ্বৈরথে ৭ রানে চেন্নাইকে হারালো সানরাইজার্স হায়দ্রাবাদ


SABGBAD EKALAVYA:

ক্লাসের দুই লাস্টবয়ের দ্বৈরথ। যে দ্বৈরথে ব্যাটে বলে সমান পারদর্শিতা দেখিয়ে চেন্নাই সুপার কিংসকে টপকে গেলো সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে লড়াই করার মতো টার্গেট দিয়ে দুর্দান্ত বোলিং-ফিল্ডিং করে ৭ রানের ব্যবধানে পরাজিত করলো চেন্নাইকে।



টসে জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারে দীপক চাহারের বলে বোল্ড হন জনি বেয়ারস্টো। এরপর অধিনায়ক ওয়ার্নার (২৯ বলে ২৮) এবং মনীশ পান্ডে (২১ বলে ২৯) প্রাথমিক ধাক্কাটা সামলে নেন। কিন্তু হায়দ্রাবাদের রানের ভীত গড়ার মূল কারিগর এক ১৯ বছরের তরুণ প্রিয়ম গর্গ। ১টি ছয় ও ৬টি চারের সাহায্যে মাত্র ২৬ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলেন প্রিয়ম। তাকে যোগ্য সংগত দেন অভিষেক শর্মা (২৪ বলে ৩১)। যার সুবাদে হায়দ্রাবাদ ১৬৪-৫ এ ইনিংস শেষ করে। 


চেন্নাইয়ের টপঅর্ডারের ব্যাটসম্যানরা কেউই নামের প্রতি সুবিচার করতে পারেননি আজ। ওয়াটসন (৬ বলে ১) এখনো বড়ো রানের সন্ধানে। ফাফ ডুপ্লেসি (১৯ বলে ২২) ছাড়া রায়াডু (৯ বলে ৮), কেদার যাদব (১০ বলে ৩) সকলেই ব্যর্থ। ৮.২ ওভারেই ৪২-৪ হয়ে যাওয়ার পর খেলা ধরেন দুই অভিজ্ঞ ক্রিকেটার অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। হায়দ্রাবাদের বোলারদের চাপে শেষ পাঁচ ওভারে চেন্নাইয়ের টার্গেট দাঁড়ায় ৮৬ রান।

২টি ছয় এবং ৫টি চারের সাহায্যে জয়ের ব্যবধান কমানোর একটা চেষ্টা চালিয়েছিলেন জাদেজা। যদিও ৩৫ বলে ৫০ রান করে টি. নটরাজনের বলে আউট হন তিনি। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের প্রয়োজন ছিল ২৩ রান যা এক ধোনির (৩৬ বলে অপরাজিত ৪৭) পক্ষে সম্ভব ছিলোনা। নিটফল ৭ রানে জয়লাভ করে হায়দ্রাবাদ। 

আজকের ম্যাচের পর চার ম্যাচে দুটি জয়ের সুবাদে রাজস্থান রয়্যালসকে টপকে চতুর্থ স্তাবে উঠে আসলো হায়দ্রাবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ