BB14 এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়ে যাবেন রিয়া চক্রবর্তী!

 BB14 এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়ে যাবেন রিয়া চক্রবর্তী


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে মাদকচক্রে গ্রেপ্তার হওয়া  সুশান্ত সিং এর প্রেমিকা রিয়া চক্রবর্তী নাকি সলমন খান পরিচালিত ‘বিগ বস 14’ এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হয়ে যাবেন।


 সম্প্রতি খবরটি ভাইরাল হতেই সমালোচনার তুমুল ঝড় ওঠে মানুষদের মনে।

কয়েক দিন আগেই রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক মাদক চক্রে গ্রেপ্তার হন। গ্রেপ্তার হওয়ার কিছুদিনের মধ্যেই রিয়া বেল পেয়ে যান। স্থানীয় থানায় গিয়ে রোজ হাজিরা দিতে হয় তাকে এবং টানা ছয় মাস তাকে প্রত্যেক সোমবার তদন্তকারী অফিসে গিয়ে দেখা করতে হবে। আর এরই মধ্যে ভাইরাল হয় যে তিনি ‘বিগ বস 14’ এর অন্দরমহলে যাচ্ছেন।

কিন্তু সবার প্রশ্ন হলো এই খবরের উৎস কি?

সম্প্রতি অভিনেতা তথা প্রযোজক রোহিত চৌধুরীর একটি মন্তব্যের কারণে উঠে আসে এই খবর। রোহিত জানান তিনি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে  ‘বিগ বস 14’ রিয়ালিটি সো এর ঘরে দেখতে চান কারন তার মতে রিয়া সারা দেশের সামনে পরিস্থিতি ও বক্তব্য তুলে ধরতে পারবেন। রোহিত আরো বলেন বিগ বস এমন একটি সো যেখানে মানুষকে একটি ঘরে বন্দি রাখা হয় ফলে মানুষ তার লোক দেখানো পরিচয় টা বেশি দিন ধরে রাখতে পারেনা । তার আসল পরিচয় বা সত্ত্বা  একদিন বেরিয়ে আসবেই। তার মতে এতদিন তিনি রিয়া সম্পর্কে যা শুনেছেন খবরে যা দেখেছেন ও পড়েছেন সেই থেকে রিয়ার প্রতি তার কৌতুহল বাড়ে। এই কারণেই তিনি আসল রিয়ার সাথে পরিচিত হতে চান। কিন্তু রোহিতের এই আসা ভবিষ্যতে আদৌ বাস্তবায়িত হবে কিনা সেই আগ্রহে ‘বিগ বস’ প্রেমী মানুষেরা। যদিও এই বিষয় রিয়া চক্রবর্তীর থেকে কিছু জানা যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ