সদ্য প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। তাঁর অভিনীত শেষ ছবির অভিনয় পর্দায় দেখার আগেই বিদায় নিয়েছেন তিনি। কিন্তু, অনুরাগীরা তাঁকে ভোলেনি এক মুহূর্তের জন্যও। গতকাল প্রকাশ করা হয় তাঁর শেষ ছবি সুশান্তের ‘দিল বেচারা’-র ট্রেলার। সুশান্তের অনুরাগীরা ট্রেলার দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তাঁরা ছবিটি দেখার অপেক্ষায়।

‘দিল বেচারা’-র ট্রেলার অনলাইনে প্রকাশিত হওয়ার পরেই দর্শক সংখ্যার বিচারে অতীতের সব রেকর্ড ভেঙে দিল। ২১ ঘণ্টার মধ্যেই সেটি দেখেন ২৫ মিলিয়নেরও বেশি মানুষ। ‘লাইক’ করেন ৫.৫. মিলিয়ন দর্শক। শুধু ইউটিউবের বিচারেই এই হিসেব। প্রকাশিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশি দর্শক সংখ্যার বিচারে হলিউডের অ্যাভেঞ্জার্স সিরিজের ছবি ‘এন্ডগেম’-এর রেকর্ড ভেঙে দিয়েছে ‘দিল বেচারা’। 

এছাড়াও, ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও শেয়ার করা হয়েছে ট্রেলার। ফলে দর্শকসংখ্যা অনেকটাই বেশি। ২৪ জুলাই থেকে ডিজনি+হটস্টারে দেখা যাবে এই ছবি। 

পরিচালক মুকেশ ছাবড়া এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ৷এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘী। এছাড়া এই ছবিতে আছেন বাংলার শাশ্বত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। ক্যামিও রোলে দেখা যাবে সইফ আলি খানকেও। সঙ্গীত পরিচালক এ আর রহমান।জনপ্রিয় উপন্যাস ও একই নামের হলিউড ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’-এর হিন্দি রিমেকে 'দিল বেচারা'৷