হাসপাতালেই মৃত্যু সন্দেহভাজন কোভিড রোগীর, চূড়ান্ত অসহযোগিতার অভিযোগ

হাসপাতালেই মৃত্যু সন্দেহভাজন কোভিড রোগীর, চূড়ান্ত অসহযোগিতার অভিযোগ 



অন্বেষা বিশ্বাস, বনগাঁঃ হাসপাতাল চত্ত্বরের ভিতরেই মারা যান মধ্যবয়স্ক ব্যক্তি। তাকে অ্যাম্বুলেন্সে নিতে অস্বীকার করা হয়, কারন তিনি একজন সন্দেহভাজন কোভিড রোগী ছিলেন-এমনই অভিযোগ মৃত ব্যক্তীর স্ত্রীর। 

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় বনগাঁ জেলার জে আর ধর মহকুমা হাসপাতালে। মৃত ব্যক্তির নাম নারায়ণ দত্ত। রাতে হাসপাতালে শারীরিক অবস্থার অবনতি হলে, তাকে কলকাতার একটি হাসপাতালে রেফার করা হয়। 

তার স্ত্রী আলপনা দত্ত তাকে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার জন্য সাহায্য চেয়েছিলেন। ভাইরাস সংক্রমণের ভয়ে তার দিকে কেউ সাহায্যের হাত বাড়ায়নি। পরে ডাক্তার তার পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। 

আলপনার অভিযোগে জানা গিয়েছে যে, হাসপাতালে তার স্বামীকে অক্সিজেনও দেওয়া হয়নি। তিনি বলেন ৩০মিনিটেরও বেশি সময় ধরে তার স্বামীর দেহ হাসপাতালের বাইরে পড়ে ছিল।  হাসপাতালের কর্মীরাও আসেনি সাহায্য করতে। এক ডিপার্টমেন্ট থেকে অন্য ডিপার্টমেন্টে দৌড়াদৌড়ি করার পরেও কেউ সাহায্য করেনি। এমনকি সে একা তার স্বামীকে বহন করতে না পারায়, সে অ্যাম্বুলেন্স ড্রাইভারের সাহায্য চায়, কিন্তু ড্রাইভারও কোনো রকম সাহায্য করেনি। তিনি বলেন, ঠিক সময় সাহায্য মিললে তার স্বামী বেঁচে যেত। 

এই ঘটনা হাসপাতালে চাঞ্চল্যের সৃষ্টি করে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ