সুরশ্রী রায় চৌধুরী।

২০১৭ সালের নভেম্বরে মুক্তি পাওয়া ইনফিটিনি ওয়ার্কের ট্রেলারের লাইক সংখ্যাকে ছাপিয়ে যেতে মাত্র ৮ ঘন্টা লাগল ‘দিল বেচারা’র। তারপর তো লাইকের বন্যা বইছেই। ‘দিল বেচারা’র ট্রেলারে ভিউজও পড়ছে প্রচুর। ছবির ট্রেলারের ভিউজ সংখ্যা আপাতত ২৩ মিলিয়ন পার করেছে।

ট্রেলার মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই রেকর্ড গড়লো সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবি “দিল বেচারা”। ইউটিউব প্লাটফর্ম সবথেকে বেশি লাইক পাওয়া হলিউড ছবি “অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার”কেও পিছনে ফেলে দিল “দিল বেচারা”এর ট্রেলার।

এতদিন ইউটিউব এ “লাইক” বিষয়ে শীর্ষস্থান ধরে রেখেছিল মার্ভেল স্টুডিওস “অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার”। সেই গৌরব নিমেষে ছিনিয়ে নিল “দিল বেচারা”।

“অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ও’য়ার”এর দখলে ছিল প্রায় ৩৬ লক্ষ লাইক। মুক্তির ১৭ ঘন্টার মধ্যে “দিল বেচারা” জিতে নিল ৪৬ লক্ষ মানুষের সমর্থন। তবে অ্যাভেঞ্জার্সের রেকর্ড ভাঙতে সুশান্তর লাগলো মাত্র ৮ ঘণ্টা সময়।

“দিল বেচারা”র গল্পটা মোটামুটি সকলেরই জানা। ক্যান্সারাক্রান্ত দুজন ব্যক্তি একে অন্যের পরিপূরক হয়ে উঠবে। জীবনের সবকিছু তুচ্ছ করে ভালবাসার গল্প বলে যাবে তারা। এই গল্পের সাথে যেন সুশান্তে জীবনের অনেকাংশেই মিল খুঁজে পাচ্ছেন সুশান্ত অনুরাগীরা।

সুশান্ত প্রয়াত হওয়ার পর থেকেই এই সিনেমাটি কে ব্লক ব্লাস্টার বানানোর পরিকল্পনা নিয়েছিলেন তারা। খুব শীঘ্রই তারা যে পরিকল্পনা পালন করতে পারবেন সে সম্পর্কে কোনো সন্দেহ নেই।